ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন প্রিমো ই৮আই স্মার্টফোনে গ্রামীণফোনের বান্ডেল অফার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৫, ১৫ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন প্রিমো ই৮আই স্মার্টফোনে গ্রামীণফোনের বান্ডেল অফার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : দেশের বৃহত্তম মোবাইল অপারেটর গ্রামীণফোন এবং জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন ৩ মাসের ইন্টারনেট ও বিশেষ টকটাইম অফার সহ বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোন ‘ওয়ালটন প্রিমো ই৮আই’ নিয়ে এসেছে মাত্র ৩,৫০০ টাকায়।

আকর্ষণীয় বান্ডেল অফারের সঙ্গে ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন ‘প্রিমো ই৮আই’ স্মার্টফোন ক্রয়ের সুযোগ প্রদানের মাধ্যমে দেশের মানুষের কাছে বাংলাদেশের তৈরি স্মার্টফোন তুলে দিয়ে ডিজিটাল জীবনযাত্রা বাস্তবায়নে এই উদ্যোগ নিয়েছে গ্রামীণফোন এবং ওয়ালটন।

গ্রামীণফোন ক্রেতারা প্রিমো ই৮আই স্মার্টফোনের সঙ্গে বিনামূল্যে পাবেন ১ জিবি ইন্টারনেট ডাটা (মেয়াদ ৭ দিন) এবং ১ জিবি ফেসবুক প্যাক। সঙ্গে ৩১ টাকা রিচার্জে ১০০ মিনিট জিপি-জিপি টকটাইম।

৩১ টাকা রিচার্জে ১০০ মিনিট টকটাইম এবং ১ জিবি ফেসবুক প্যাক অফারটি গ্রাহকরা ৩ মাসে ৩ বার নিতে পারবেন। অফারটি  পেতে GPEXP লিখে 5050 নম্বরে মেসেজ পাঠানো লাগবে।

বাংলাদেশের তৈরি প্রথম স্মার্টফোন ‘ওয়ালটন প্রিমো ই৮আই’ স্মার্টফোনটির পর্দা ৪ দশমিক ৫ ইঞ্চির। এতে ব্যবহৃত হয়েছে ১.২ গিগাহার্জ গতির কোয়াড কোর প্রসেসর। রয়েছে ৫১২ মেগাবাইট র্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৪০০। এর অভ্যন্তরীণ মেমোরি ৮ গিগাবাইটের। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা। যাতে ধারণ করা যাবে এইচডি মানের ভিডিও। এই ফোনের পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ১৭০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।

প্রিমো ই৮আই মডেলের অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যান্ড্রয়েড ম্যার্শম্যালো। থ্রিজি সমর্থিত ফোনটিতে একসঙ্গে ২টি সিম কার্ড ব্যবহার করা যাবে।

 


স্মার্টফোনটির কানেক্টিভিটি হিসেবে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, মাইক্রো ইউএসবি ভার্সন ২, ল্যান হটস্পট এবং ওটিএ। পজিশনিং সেন্সর হিসেবে রয়েছে এ-জিপিএস। মোশন সেন্সর হিসেবে ব্যবহৃত হয়েছে অ্যাক্সিলেরোমিটার। মাল্টিমিডিয়া হিসেবে রয়েছে এইচডি ভিডিও প্লেব্যাক এবং রেকর্ডিংসহ এফএম রেডিও।

বাংলাদেশে তৈরি প্রথম স্মার্টফোনে ক্রেতারা পাবেন বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন ক্রয়ের ৩০ দিনের মধ্যে যেকোনো ধরনের ত্রুটিতে সঙ্গে সঙ্গে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেয়া হবে।

স্মার্টফোনটি দেশের সকল ওয়ালটন প্লাজা, ব্র্যান্ডেড আউটলেট, রিটেইল আউটলেটসহ গ্রামীণফোন সেলস পয়েন্ট এবং অনলাইনে জিপি শপে পাওয়া যাবে। বিস্তারিত জানতে ভিজিট করুন:



রাইজিংবিডি/ঢাকা/১৫ ডিসেম্বর ২০১৭/ফিরোজ/অগাস্টিন সুজন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়