ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল ( ২২-২৮ ডিসেম্বর)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৬, ২২ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল ( ২২-২৮ ডিসেম্বর)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্র মতে, চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক-জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২২ থেকে ২৮ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :  নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। চোখ কান খোলা রাখুন। আপনার কাজের গতি ও উদ্যম বাড়বে। বারবার সিদ্ধান্ত পরিবর্তন থেকে দূরে থাকুন। পাওনা অর্থ হাতে পেতে পারেন। পুরোনো কোনো রোগে ভুগতে হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনার দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন। সামাজিক কোনো অনুষ্ঠানের নিমন্ত্রণ পেতে পারেন। বিশেষ কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। কোনো কারণে মেজাজ খারাপ হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  হালকা এই শীতের আমেজে বেড়ানোর সুযোগ পেতে পারেন। সুযোগ থাকলে ঘুরে আসুন সদলবলে। পেশাগত বেশ কিছু কাজ সামলে নিতে বেশ বেগ পোহাতে হতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা সাক্ষাৎ হতে পারে। প্রয়োজনে তাদের কাছ থেকে প্রয়োজনীয় সেবা আশা করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) :  মানসিক চাপ বাড়তে পারে। একাকী সময় না কাটিয়ে প্রিয় মানুষদের সঙ্গে সময় কাটাতে পারেন। সময় ও মন দুটোই ভালো কাটবে। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। কর্মক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা ঘটতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সামাজিক কোনো অনুষ্ঠানের নিমন্ত্রণ পেতে পারেন। ভ্রমণের সুযোগ হতে পারে। অবিবাহিতদের বিয়ের ফুল ফুটতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। আপনার বিশেষ কোনো কাজে গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তির সহযোগিতা পাবেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : তাপমাত্রা পরিবর্তনের কিছুটা প্রভাব আপনার গায়ে লাগতে পারে। মৌসুমি রোগব্যাধি থেকে মুক্ত থাকতে স্বাস্থ্যবিধি মেনে চলুন। অধীনস্তদের নিয়ে কিছুটা চিন্তায় পড়তে পারেন। গুরুত্বপূর্ণ কিছু কাজ নিজেই করার চেষ্টা করুন। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  মনের মানুষের মন বুঝতে পারা কঠিন হবে। সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনো দ্রব্য লাভ হতে পারে। দাম্পত্য সুসসম্পর্ক বজায় থাকবে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) :  পরিবারের সদস্যদের সঙ্গে ‍সুন্দর সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কারো কারো আবাসন পরিবর্তন হতে পারে। মায়ের সঙ্গে সুন্দর সময় কাটানোর সুযোগ পেতে পারেন। গৃহে ফেরা হতে পারে। কোনো বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণ পেতে পারেন। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) :  স্বল্প দূরত্বে বেড়াতে যেতে পারেন। পরিবহন ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন। কারো কারো প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে। লেখক ও শিল্পীদের ব্যস্ততা বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : বাড়িতে অতিথি আসতে পারে। বিদেশ থেকে রেমিটেন্স প্রাপ্তি অথবা পাওনা আদায় হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কেউ প্রতারণার জাল ফেলতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। কোথাও বেড়াতে যেতে পারেন। সন্তানের বিষয়ে চিন্তিত হতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :  নতুন কোনো জায়গায় বেড়াতে যেতে পারেন। বন্ধু লাভের যোগ রয়েছে। সুযোগের সদ্ব্যবহার করুন। পেশাগত উন্নয়নে অভিজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। মনোবাসনা পূর্ণ হতে পারে। হাতে অর্থকড়ি আসতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :  কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। রুটিন অনুসারে কাজ করুন। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। নিজ ভুলে ক্ষতির আশঙ্কা রয়েছে। যেকোনো সিদ্ধান্ত বুঝে শুনে নিলেই ভালো করবেন। বিশেষ কোনো লক্ষ্য অর্জিত হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]



রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৭/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়