ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আইনি জটিলতায় শ্রদ্ধা

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩০, ২৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইনি জটিলতায় শ্রদ্ধা

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তার পরবর্তী সিনেমা ‘সাহো’। এতে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। শ্রদ্ধা অভিনীত আগের সিনেমা ‘হাসিনা পার্কার’। এ সিনেমাটির জন্য এবার আইনি জটিলতায় পড়েছেন এই অভিনেত্রী। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। 

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, মুম্বাইয়ের একটি গার্মেন্টস প্রস্তুতকারক প্রতিষ্ঠান শ্রদ্ধা কাপুর ও ‘হাসিনা পার্কার’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠানের বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ দায়ের করেছেন পুলিশের কাছে। সিনেমাটিতে শ্রদ্ধার পোশাক সরবরাহ করেছিল এই প্রতিষ্ঠানটি। কথা ছিল, সিনেমাটির প্রচারণামূলক কার্যক্রমের সময় এই প্রতিষ্ঠানের পোশাকের প্রচারণাও করবেন তারা। কিন্তু চুক্তি অনুযায়ী শ্রদ্ধা ও প্রযোজনা প্রতিষ্ঠান প্রতিশ্রুতি রক্ষা করেনি।

মুম্বাই মেট্রোপলিটন আদালত মুম্বাই পুলিশকে বিষয়টি তদন্তের পর প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন। পুলিশ বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ বিষয়ে শ্রদ্ধার বক্তব্য রেকর্ড করার জন্য খুব শিগগির তাকে ডাকা হবে। যদি তিনি দোষী সাব্যস্ত হন তবে তাকে ক্ষতিপূরণ দিতে হবে।

সিনেমাটিতে গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের বোনের চরিত্রে অভিনয় করেন শ্রদ্ধা। ‘হাসিনা পার্কার’ সিনেমায় শ্রদ্ধাকে কিশোরী বয়স থেকে ৪৫ বছর বয়সি নারীর চরিত্রে দেখা যায়। অন্যান্য সিনেমার চেয়ে একটু ভিন্নরূপে পর্দায় হাজির হন শ্রদ্ধা। সিনেমাটির জন্য কঠোর পরিশ্রমও করেন তিনি। কিন্তু সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ব্যর্থ হয়।



রাইজিংবিডি/ঢাকা/২৯ ডিসেম্বর ২০১৭/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়