ঢাকা, সোমবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৮ জুন ২০১৮
Risingbd
ঈদ মোরারক
সর্বশেষ:

মেষ রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০১ ৯:৪৩:২১ এএম     ||     আপডেট: ২০১৮-০১-০১ ৯:৪৩:২১ এএম

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

রাশির অধিপতি গ্রহ : মঙ্গল। 

 

শুভ রত্ন : রক্তপ্রবাল, রুবি, গার্নেট। 

শুভ রং : লাল, হলুদ, সোনালি। 

শুভ সংখ্যা : ১, ২, ৩, ৪, ৫, ৮, ৯। 

শুভ বার : মঙ্গল, শুক্র ও শনি।

আপনি আশাবাদী ও সাহসী মনোবৃত্তিসম্পন্ন মানুষ। আপনি প্রাণবন্ত ও উদ্যমশীল। কিছুটা স্বেচ্ছাচারী। কারো কারো ক্ষেত্রে মাঝে মধ্যে হঠকারীতা করতে দেখা যায়। আপনি স্বাধীনচেতা ও দায়িত্ব নিতে ভালোবাসেন। একটু অনুপ্রেরণা পেলে যে কোনো কাজ ভালোভাবে করে তাক লাগিয়ে দিতে পারেন। সহজাতভাবেই আপনি মহৎ ও দয়ালু। বন্ধুদের প্রতি বিশ্বস্ত। যদিও কিছু মানুষ আপনাকে ভুল বুঝে।

আপনি আদর্শবাদী। ভবিষ্যতের আগামজ্ঞান আপনি সহজেই বুঝতে পারেন। বহুবিষয়ে আপনার দিকনির্দেশনা অন্যরা অনুসরণ করে। আপনার মধ্যে রয়েছে তেজ ও বীরত্ব।

মেষ রাশির জাতক-জাতিকাদের শরীরের দুর্বলতম স্থান হচ্ছে মাথা, মুখ, মস্তিষ্ক ও চোখ। কারো কারো ক্ষেত্রে মাথায় আঘাত কিংবা মুখে আঘাতের দাগ থাকতে পারে।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
   
Walton AC