ঢাকা, রবিবার, ২ পৌষ ১৪২৫, ১৬ ডিসেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

মিথুন রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০১-০১ ৯:৪৫:৫৬ এএম     ||     আপডেট: ২০১৮-০১-০১ ৯:৪৫:৫৬ এএম

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

মিথুন রাশি (২২ মে-২১ জুন)

রাশির অধিপতি গ্রহ : বুধ। 

শুভ রত্ন : পোখরাজ ও পান্না। 

শুভ রং : সবুজ ও হলুদ।

শুভ সংখ্যা : ৩, ৫, ৬, ৭। 

শুভ বার : সোম, বুধ, বৃহস্পতি ও শুক্র।

আপনি বেশ রসিকতাজ্ঞান সম্পন্ন। বালক স্বভাবের হওয়ার কারণে একজায়গায় বেশি সময় বসে থাকা আপনার জন্য কঠিন। চঞ্চলতা ও কথামালায় চারপাশ মুখরিত করে রাখতে পারেন। ব্যবসায়িক দিক দিয়েও আপনি সাফল্য অর্জন করবেন। অশুভ বুধের প্রভাবে কারো কারো মিথ্যে বলার অভ্যাস থাকতে পারে।

সহজাতভাবে আপনি একজন দক্ষ সংগঠক। একসঙ্গে একাধিক কাজ করার দক্ষতা ও যোগ্যতা দুটোই আপনার মধ্যে রয়েছে। আপনি গল্প করতে খুব পছন্দ করেন। নতুন কোনো পরিবেশে গেলেও অনায়াসে আড্ডা জমিয়ে তুলতে পারেন। আপনার হৃদয় স্নেহ মমতা ও ভালোবাসায় পরিপূর্ণ। ক্রীড়া, সংগীত ও লেখালেখিতে ভালো করতে পারবেন। জ্ঞানার্জনের প্রতি সহজাত আকর্ষণ রয়েছে। বই পড়তে খুবই পছন্দ করেন। সবসময়ই নিজেকে কোনো না কোনো কাজে ব্যস্ত রাখতে পছন্দ করেন। ব্যস্ততার মাঝেও সময়কে সুন্দরভাবে কাজে লাগাতে পারেন। জীবনে অনেক ভ্রমণ করার সুযোগ পাবেন।

মিথুন রাশির জাতক/জাতিকাদের প্রেস, পরিবহন, কুরিয়ার, ইন্সুরেন্স, সংবাদপত্র, আইন কিংবা শিক্ষকতা পেশায় সফল হতে দেখা যায়।

মিথুন রাশির জাতক জাতিকাদের কাঁধ ও হাত, স্নায়ুতন্ত্র ও শ্বাসকষ্ট এবং মস্তিষ্কের পীড়ায় আক্রান্ত হতে দেখা যায়।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC