ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মীন রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ১ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মীন রাশির জাতক-জাতিকার বৈশিষ্ট্য

ফজলে আজিম : নব আনন্দে নতুন বছর বরণ করে নিতে ব্যক্তিগত রাশিফল জানতে চান অনেক পাঠক। কতটুকু মিলল আর না মিলল সেটা বড় কথা নয়। সবাই সম্ভাবনার কথা জানতে চায়। একজন অভিজ্ঞ কনসালটেন্ট তাদেরকে সে লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন মাত্র।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

রাশির অধিপতি গ্রহ : পাশ্চাত্য মতে নেপচুন। প্রাচ্যমতে বৃহস্পতি। 

শুভ রত্ন : পোখরাজ, গোমেদ ও সাদা জিরকন। 

শুভ রং : লাল, হলুদ, কমলা ও গোলাপি। 

শুভ সংখ্যা : ১, ৩, ৪, ৯। শুভ বার: রবি, মঙ্গল ও বৃহস্পতি।

আপনি শান্ত প্রকৃতির। আপনার মধ্যে মানবিক গুণাবলী স্পষ্টভাবে বিদ্যমান। আপনি পরোপকারী, জানেন মানুষকে কীভাবে ভালোবাসতে হয়।

আপনি সদা হাসিখুশি থাকতে পছন্দ করেন। নিজের কষ্ট সহজে অন্যকে বুঝতে দেন না। আপনি ভ্রমণ প্রিয়, দেশ বিদেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়াতে আপনি পছন্দ করেন। আচার ব্যবহারে যথেষ্ট আন্তরিকতা ও বন্ধুবৎসল হওয়ায় যেকোনো বয়সিদের সঙ্গে সহজেই মিশতে পারেন। যেকোনো কিছু ঘটার আগে ইনটুইশনের মাধ্যমে তা বুঝতে পারেন। রহস্যজনক বিষয়ের প্রতি আপনার অনুরাগ থাকবে।

মীন রাশির জাতক-জাতিকারা সাধারণত ভুল বোঝাবুঝির শিকার হয়ে থাকেন। জল জাতীয় পণ্য, কৃষি ও শিক্ষকতায় পেশায় এদের সফল হতে দেখা যায়্।

এ রাশির জাতক-জাতিকাদের পায়ের পাতায় ও আঙুলে সমস্যা থাকতে দেখা যায়। কারো কারো ক্ষেত্রে স্থুলতা, মেদাধিক্য থাকতে পারে। এছাড়াও পায়ের পাতা বেঁকে যাওয়া বা অন্য কোনো ধরনের আঘাত বা অসুবিধা থাকতে পারে।

লেখক : অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট। কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি, ঢাকা। ইমেইল: [email protected]



রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৮/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়