ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪২৫, ২৩ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

কেমন যাবে আপনার প্রেম, বিয়ে ও দাম্পত্য জীবন

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০১-০৮ ৮:১৮:৩৪ এএম     ||     আপডেট: ২০১৮-০১-০৮ ১২:৩৩:৫৮ পিএম
প্রতীকী ছবি

স্থান, কাল ও পাত্রভেদে জ্যোতিষশাস্ত্র। জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। নিশ্চিতভাবে কোনো কিছু হবে বা ঘটবে এমন কিছু বলে না। গ্রহ-নক্ষত্রের হিসেবে চলুন জেনে নেওয়া যাক কেমন যেতে পারে আপনার ২০১৮ সাল।

প্রাচ্য ও পাশ্চাত্য রাশিচক্র মতে গ্রহ ও নক্ষত্র অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের প্রেম, বিয়ে ও দাম্পত্য জীবনের শুভাশুভ পূর্বাভাস জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : অবিবাহিত মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এ বছর শুভ সম্ভাবনাময়। অনেকেরই একাকীত্বের অবসান হতে চলেছে। কারো কারো প্রেম বিয়ে পর্যন্ত গড়াতে পারে। বিবাহিত দম্পতিদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। জীবনে চলার পথে আপনার জীবনসাথীর আন্তরিক সহযোগিতা পাবেন। নিজেদের মধ্যে প্রেম ও ভালোবাসা গভীর হবে। দুজনের সম্মিলিত প্রচেষ্টায় ব্যক্তিগত ও পেশাগত জীবনে সাফল্য ও সমৃদ্ধির সম্ভাবনা আসবে। কোনো বিশেষ লক্ষ্য অর্জনে বিলম্বের কারণে আশাহত হবেন না। ভ্রমণের মাধ্যমে নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য চলতি বছর বেশ আনন্দে কাটবে। পেশাগত সাফল্য ও সুনাম বাড়বে। বিবাহযোগ্য অনেকেই নতুন সম্পর্কে জড়াতে পারেন। আবেগের বশবর্তী হয়ে ভুলপথে পা না বাড়ালেই ভালো করবেন। বিবাহিতদের কেউ কেউ দাম্পত্য ভুল বুঝাবুঝির শিকার হতে পারে। পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থাকুন। শতব্যস্ততার মাঝেও প্রিয় মানুষের কিছুটা সময় আলাদা করে রাখুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :  আপনার ক্রীড়া ও কাব্য প্রতিভা সহজেই অন্যকে মুগ্ধ করবে। দক্ষভাবে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবেন। আপনার জীবনসঙ্গীর অনুপ্রেরণায় ব্যক্তিগত ও পেশাগত জীবনের অনেক প্রতিকূলতা থেকে মুক্তি পেতে পারেন। আপনার সমচিন্তার বিশেষ কাউকে খুঁজে পেতে পারেন। যে আপনাকে অনুপ্রেরণা জোগাবে। অবিবাহিতদের কেউ কেউ নতুন সম্পর্কে জড়াতে পারেন। কারো কারো সঙ্গে মনের ভাব বিনিময় হতে পারে। প্রেম থেকে বিয়ে হওয়াও অসম্ভব নয়। তবে এগুতে হবে ভবিষ্যত সম্পর্কে চিন্তা করে। আবেগতাড়িত হয়ে সিদ্ধান্ত নিলে ভুল করবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) :‍ মনের মানুষকে নিয়ে আপনার স্বপ্ন সত্যি হতে পারে। বছরের শেষ প্রান্তিকে কোনো সুখবর আসার সম্ভাবনা রয়েছে। অবিবাহিতদের কেউ কেউ প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। বিবাহিতদের সন্তানলাভের সম্ভাবনা রয়েছে। প্রবীণদের সামাজিক মর্যাদা ও গ্রহণযোগ্যতা বাড়বে। যাদের বিয়ের চেষ্টা চলছে তারা শুভ খবর আশা করতে পারেন। অন্যকে অনুকরণ নয়, অনুসরণ করুন। আর নিজের যা আছে তা নিয়ে সন্তুষ্ট থাকুন। অন্যথায় পারিবারিক ও সামাজিক জীবনে সমস্যা তৈরি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : এ বছর আপনি নতুন কোনো জায়গায় ভ্রমণ করার সুযোগ পাবেন। পরিচিত হবেন নতুন নতুন লোক ও সংস্কৃতির সঙ্গে। সাংসারিক দায়দায়িত্ব বাড়বে। বিবাহিতরা জীবনের লক্ষ্য অর্জনে জীবনসঙ্গীকে সহযোগী হিসেবে পাবেন। আপনাকে আত্মঅহংকারের শৃঙ্খল থেকে বেরিয়ে আসতে হবে। কারণ ভালোবাসার সম্পর্কগুলোর জন্য দরকার মমতা। এখানে অহংকার ও ক্রোধ দিয়ে শান্তি পাওয়া যায় না। তরুণ তরুণীরা বুঝে শুনে পথ চলুন। ভুল সঙ্গী নির্বাচনের ফলে পদস্থলনের আশঙ্কা রয়েছে। সাময়িক আনন্দ পরে দুঃখবোধের কারণ হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আপনার গৃহে কোনো শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। কেউ কেউ নতুন আত্মীয়তার বন্ধনে আবদ্ধ হতে পারেন। বিবাহযোগ্য অনেকে্ই মনের মানুষকে কাছে পাবেন। নিজের যোগ্যতা ও পরিচয় সৃষ্টি করুন। অন্যথায় প্রেম প্রেম খেলা পণ্ড হয়ে যেতে পারে। বিবাহিত দম্পতির দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। স্বামী/স্ত্রীসূত্রে লাভবান হবেন। জীবনে চলার পথে পরস্পরের সহযোগী মনোভাব জীবনকে আনন্দে ভরিয়ে তুলবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) :  আপনার বিশ্বাস ও ভালোবাসা সহজেই অন্যকে মুগ্ধ করবে। বিবাহযোগ্য কারো কারো ক্ষেত্রে নানা নাটকীয়তার পর বিয়ের পিড়িতে বসা হতে পারে। সম্পর্কে দূরত্ব তৈরি হতে পারে এমন আচরণ ও কর্ম থেকে সচেতনভাবে নিজেকে দূরে রাখুন। কেউ আপনাকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করতে পারে। প্রাপ্ত তথ্য নিজ থেকেই যাচাই করে নিন। কেউ আপনাকে ব্যবহার করে নিজের স্বার্থ আদায় করতে পারে এমন লোকদের থেকে দূরে থাকুন। প্রেম ও রোমাঞ্চ শুভ। আপনার জীবনসঙ্গীকে সময় দিন ও ভালোবাসুন যাতে সে শুধু আপনাকেই ভালোবাসে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : বিবাহযোগ্য অনেকেই এ বছর মনের মানুষের সন্ধান পাবেন। কারো কারো ক্ষেত্রে পারিবারিকভাবে সম্পর্কের গ্রহণযোগ্যতা পাওয়া কঠিন হতে পারে। নতুন সম্পর্কের ক্ষেত্রে কোনো ধরনের বাধা মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। বিবাহিত অনেকেই চলতি বছরে সন্তানলাভের সুখবর পেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় থাকবে। আর্থিক বিষয়ে সঞ্চয়ী হওয়ার চেষ্টা করুন। আপনার দীর্ঘদিনের মনোবাসনা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : এ বছর আপনাকে নানারকম চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগুতে হবে। বেরিয়ে আসতে হবে আলস্যের দুষ্টচক্র থেকে। চলার পথে সহকর্মী, বন্ধু কিংবা বড় ভাইবোনের সহযোগিতা আশা করতে পারেন। প্রেম ও রোমাঞ্চের ক্ষেত্রে অপ্রত্যাশিত কোনো ঘটনা আপনার চিন্তার কারণ হবে। বিবাহিত দম্পতি সন্তানলাভ ও সন্তান সুখ পাবেন। পেশাগত ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। কারো কারো প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : এ বছর নতুন আত্মীয়তার বন্ধনে আবন্ধ হতে পারেন। অবিবাহিত পেশাজীবীদের কারো কারো ক্ষেত্রে কর্মসূত্রে বিশেষ কারো সঙ্গে পরিচয় ঘটতে পারে। যার সঙ্গে ভাব বিনিময় হতে পারে। ভুল বুঝাবুঝির কারণে দাম্পত্য সম্পর্কে টানাপোড়েন দেখা যেতে পারে। সম্পর্কের ক্ষেত্রে সৎ থাকুন। আপনার সাফল্য ও সুনাম বাড়বে। কারো কারো বিয়ে সংক্রান্ত কাজে বিলম্ব দেখা যেতে পারে। তবে হতাশ হওয়ার কিছু নেই। জীবনের দীর্ঘস্থায়ী এ সম্পর্কে জড়ানোর আগে ভালোভাবে জেনে বুঝে এগুলে ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : আপনার মনের মানুষের সন্ধান পাওয়া কঠিন। কারণ আপনার প্রত্যাশা অন্য সবার চেয়ে আলাদা। যে কারণে একাকীত্বে ভোগেন। আবেগ তাড়িত সিদ্ধান্ত আপনার জন্যে ভালো নাও হতে পারে। এ বছর আপনার মনের মানুষের সন্ধান পেতে পারেন। কারো সঙ্গে তৈরি হতে পারে বাড়তি সখ্যতা। নতুন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে চলতি বছর শুভ হতে পারে। বিবাহিত দম্পতিদের দাম্পত্য ‍সুখ শান্তি বজায় থাকবে। ‍

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :  আপনার সুন্দর ব্যবহার ও আকর্ষণীয় ব্যক্তিত্ব সহজেই অন্যকে মুগ্ধ করে। প্রেম ও বিয়ের সম্পর্কের ব্যাপারে আপনি অন্যদের চেয়ে বেশি বাস্তবিক দিক নিয়ে ভাবেন। এ ধরনের বিষয়ে আপনাকে পরামর্শকের ভূমিকা পালন করতে হতে পারে। আপনার গৃহে শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। বিবাহযোগ্য অনেকেই মনের মানুষের সন্ধান পাবেন। তবে পারিবারিক সিদ্ধান্ত নিয়ে এগুলে ভালো করবেন। বিবাহিতদের দাম্পত্য সুখ ও শান্তি বজায় থাকবে। জীবনের অনেক ক্ষেত্রেই আপনার জীবনসাথীর সহযোগিতা চলার পথে আপনাকে অনুপ্রেরণা যোগাবে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।

 


রাইজিংবিডি/ঢাকা/৮ জানুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
   
Walton AC