ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৯-১৫ ফেব্রুয়ারি)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০২-০৯ ৯:৩৯:৫১ এএম     ||     আপডেট: ২০১৮-০২-০৯ ৯:৩৯:৫১ এএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৯ থেকে ১৫ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : ভাগ্যোন্নয়নের জন্য প্রথম পদক্ষেপ নিতে হয় নিজেকে। প্রথমে নিজের যোগ্যতা সৃষ্টি করুন। সাফল্য আপনার পদচুম্বন করবে। পেশাগত সুবিধা লাভের জন্য আর্থিক লেনদেন কারো কারো ক্ষেত্রে দুর্ভাবনার কারণ হতে পারে। উচ্চশিক্ষার্থে কারো কারো প্রবাসযাত্রার সুযোগ আসতে পারে। বন্ধু কিংবা সহকর্মীদের কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা কিংবা সুপরামর্শ আপনার মানসিক চাপ কমাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : উত্তরাধিকারসূত্রে সম্পত্তি প্রাপ্তির যোগ রয়েছে। সাময়িকভাবে বেশ কিছু চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগুতে হতে পারে। চলাফেরা ও দৈনন্দিন কাজকর্মে সচেতন থাকলে ভালো করবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ভাগ্যোন্নয়নে গুণীজনের পরামর্শ পেতে পারেন। কারো কারো ক্ষেত্রে নতুন চাকরি লাভ কিংবা পেশাগত পদোন্নতির যোগ রয়েছে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : নতুন কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। কারো কারো ক্ষেত্রে কোনো বিষয়ে চুক্তি হতে পারে। এ ধরনের ক্ষেত্রে বুঝে শুনে এগুলে ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কোনো ধরনের ঝামেলায় না জড়ালে ভালো করবেন। অপ্রাসঙ্গিক বিষয়ে আলোচনা এড়িয়ে চলুন। অসতর্কতায় কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। গোপনসূত্রে বিশেষ কোনো তথ্য লাভ করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : কর্মক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করার প্রয়োজন হতে পারে। পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। ব্যবসায়িক আলোচনায় সন্দেহ দূর করতে সরাসরি কথা বলুন। কোনো কারণে উত্তেজিত হওয়া ঠিক হবে না। মানসিক চাপ নিয়ন্ত্রণে ধ্যান করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আলস্য ও খেয়ালীপনা কারো কারো সাফল্যের পথে প্রতিবন্ধকতা তৈরি করতে পারে। সাময়িকভাবে শরীর কম ভালো যেতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অভিভাবকেরা সন্তানের শিক্ষা ও পেশা সংক্রান্ত বিষয়ে চিন্তিত হতে পারেন। শিল্প ও সংগীতের সঙ্গে সম্পৃক্তরা আনন্দ-বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। পেশাগত দায়দায়িত্ব বাড়বে। অংশীদারিত্বের ভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আপনার বিশেষ কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে। পারিবারিক কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো ক্ষেত্রে আবাসন পরিবর্তন হতে পারে। মাতৃস্বাস্থ্যের বিষয়ে খেয়াল রাখলে ভালো করবেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। ব্যক্তিগত ও পেশাগত কাজে অপ্রয়োজনীয় ‍ঝুঁকি এড়িয়ে চলুন। সরকারি কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। পেশাগত দক্ষতার জন্য প্রশংসিত হতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ভ্রমণের ক্ষেত্রে দেখে শুনে পথ চলুন। ব্যক্তিগত যানবাহন চালনায় সতর্ক থাকলে ভালো করবেন। যোগাযোগমূলক কাজে সাময়িক অসহযোগিতা কিংবা বিভ্রাট দেখা যেতে পারে। আপনার মনের কোনো প্রত্যাশা পূরণে আরো কিছু সময় অপেক্ষার প্রয়োজন হতে পারে। পরিবারের কোনো সদস্যের ব্যাপারে চিন্তিত হতে পারেন। নব দম্পতির সন্তান লাভের চেষ্টায় সাফল্য আসতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পাওনা আদায় হতে পারে। আয় বুঝে ব্যয় করুন। সাময়িকভাবে আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে। হঠাৎ রেগে যাওয়া বা কারো সঙ্গে রুঢ় আচরণ না করলেই ভালো করবেন। ভ্রমণের ক্ষেত্রে বাড়তি সতর্কতার প্রয়োজন হতে পারে। ব্যক্তিগত ও পেশাগত উন্নয়নে পদস্থ কারো পরামর্শ কিংবা সহযোগিতা আশা করতে পারেন। মনোবাসনা পূরণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : শরীর ও মন ভালো থাকবে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেওয়া ক্ষেত্রে বিলম্ব হতে পারে। অভিজ্ঞ কারো পরামর্শে এগুলে ভালো করবেন। দৈনন্দিন জীবনযাপনে কোনো ধরনের রুটিন পরিবর্তন হতে পারে। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন। অপ্রাসঙ্গিক বিষযে আলাপচারিতা এড়িয়ে চলুন। ভ্রমণ হতে পারে। গৃহে অতিথি আসতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : দৈনন্দিন কাজকর্মে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। আপনার কর্মদক্ষতা ও অভিজ্ঞতার জন্য প্রশংসিত হতে পারেন। আরামপ্রিয়তার কারণে কেউ কেউ সমালোচনার শিকার হতে পারেন। কেউ কেউ পায়ের সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কোনো উৎস থেকে অর্থ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বড় ভাইবোন কিংবা বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। পারিবারিক সুসম্পর্ক বজায় থাকবে। আয় উপার্জন বৃদ্ধির সুযোগ পেতে পারেন। সামাজিক কিংবা ক্লাবভিত্তিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। সামাজিক মর্যাদা বাড়বে। কারো অসুস্থতার খবর পেতে পারেন। বিশেষ কাজে দক্ষতার জন্য স্বীকৃতি পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। চাকরিপ্রার্থীদের কেউ কেউ নতুন চাকরির সন্ধান পেতে পারেন। বিশেষ কোনো কাজে বড় ভাইবোন কিংবা বন্ধুদের আন্তরিক সহযোগিতা পেতে পারেন। অতীতের কোনো কাজের ফল লাভ করতে পারেন। ব্যয় বাড়তে পারে। মানসিক অস্থিরতা বেড়ে যেতে পারে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছুতে না জড়ালে ভালো করবেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/৯ ফেব্রুয়ারি ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton