ঢাকা, রবিবার, ১০ আষাঢ় ১৪২৫, ২৪ জুন ২০১৮
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২০-২৬ এপ্রিল)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৮-০৪-২০ ৯:৪৪:০৯ এএম     ||     আপডেট: ২০১৮-০৪-২০ ১১:৫৩:৪৯ এএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে
পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২০ থেকে ২৬ এপ্রিল ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস:

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আপনার দক্ষতা ও যোগ্যতার ওপর আস্থা রাখুন। আপনার এমন কিছু গুণ আছে যা দিয়ে অনেকের পক্ষে অসাধ্য এমন অনেক কিছুকেই নিয়ন্ত্রণে আনা সম্ভব। ভালো কাজে আপনার এ শক্তিকে কাজে লাগান। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। বিবাহিতদের সন্তানের বিষয়ে সচেতনতার প্রয়োজন আছে। নিজের শরীরের যত্ম নিন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনি পরিবেশ এবং পরিস্থিতি অনুযায়ী কখনো রুক্ষ কিংবা কখনো মিষ্টভাসী। সহজে আপনার চিন্তা বদলানো সম্ভব নয়। আপনি যা চিন্তা করেন তাই করেন। আপনি যা করতে চান বা করাতে চান তা অন্যকে বুঝিয়ে বলুন। লক্ষ্য পরিষ্কার থাকলে কাজ করতে গিয়ে অসুবিধা হওয়ার কথা নয়। অন্যের ওপর দায়িত্ব দেওয়ার আগে কাজটাযে গুরুত্বপূর্ণ তা বুঝিয়ে বলুন। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।|

মিথুন রাশি (২২ মে-২১ জুন) :
মনের চঞ্চলতা যেন আপনার চিন্তার জগতে বারবার পরিবর্তন আনতে না পারে সেদিকে খেয়াল রাখুন। আর্থিক দিক মন্দ যাবে না। কোন উৎস থেকে প্রয়োজনীয় অর্থের আগমন হতে পারে। যানবাহনে সতর্কতার সঙ্গে চলাচল করুন। অপ্রয়োজনীয় ঝুঁকি ক্ষতির কারণ হতে পারে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : বাস্তবতা এবং আবেগ দুটো আলাদা জিনিস। দুয়ের মধ্যে সমন্বয় করতে না পারলে সিদ্ধান্ত ভুল হতে পারে। কারো ওপর রাগ করে তাৎক্ষণিক প্রতিক্রিয়া প্রকাশ করা ঠিক হবে না। ঠাণ্ডা মাথায় চিন্তা করুন। তারপর আপনার সিদ্ধান্ত জানান। কারো কারো ক্ষেত্রে প্রবাস থেকে অর্থ আসতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সুযোগ সবসময় আসে না। সুযোগ কাজে লাগানোর জন্য কিছু দক্ষতা ও অভিজ্ঞতার দরকার হয়। নিজেকে প্রস্তুত করুন নতুন কিছু গ্রহণের জন্যে। যে কোনো সম্পর্কের ক্ষেত্রে ব্যালেন্স করতে শিখুন। অন্যথায় নিজ ভুলে অনুশোচনা করতে হতে পারে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : চাকরিজীবী কিংবা চাকরিপ্রার্থী যেই হোন না কেন আপনার জন্য অপেক্ষা করছে নতুন সম্ভাবনা। নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন। জনসমাবেশ এড়িয়ে চলুন। রাজনৈতিক কিংবা সাংগঠনিক কর্মকাণ্ড নিয়ে কারো মধ্যে অসন্তষ্টি দেখা যেতে পারে। কৌশলে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ব্যক্তিগত কিংবা পেশাগত উন্নয়নে নতুন কোনো ধ্যান ধারণা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। গুণীজনের পরামর্শ আপনাকে মানসিকভাবে চাঙ্গা করে তুলবে। আপনার দায়দায়িত্ব বাড়বে। অতিরিক্ত চাপ কারো কারো ক্ষেত্রে শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। যা করতে পারবেন না বা করবেন না সরাসরি জানিয়ে দিন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : এখন সময় ঠাণ্ডা মাথায় কাজ করার। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। রুটিন করে কাজ করুন। আর মানসিক চাপ মুক্ত থাকুন। কোথাও বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। আপনাকে যানবাহন কিংবা ভ্রমণের ক্ষেত্রে সচেতন থাকতে হবে। আপনার স্পষ্টবাদীতা পেশাক্ষেত্রে নেতিবাচক অভিজ্ঞতার কারণ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : আপনি যা কিছু করতে চান তাতে অন্যের সম্মতি পেতে পারেন। ক্ষেত্র বিশেয়ে যৌথ প্রচেষ্টায় কোনো কাজে হাত দেওয়া হতে পারে। বিবাহিতদের দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে ভালোমন্দ মিলিয়ে যেতে পারে। ভ্রমণ হতে পারে। বৈদেশিক বাণিজ্যে আশানুরূপ ফল পেতে অপেক্ষার প্রয়োজন হবে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আপনার বন্ধু কিংবা সহকর্মীদের সহযোগিতা আপনাকে মানসিক প্রশান্তি দেবে। সন্দেহপ্রবণতা কারো কারো ক্ষেত্রে মানসিক অশান্তির কারণ হতে পারে। আপনার শারীরিক অবস্থা খুব বেশি ভালো নাও যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। কারো কারো জায়গা জমি সংক্রান্ত বিষয়ে জটিলতা দেখা যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : মাতৃসূত্রে লাভবান হবেন। আপনার আশা আকাঙ্ক্ষা পূরণে অন্যের সহযোগিতা পেতে পারেন। খাবার-দাবার থেকে কারো কারো শারীরিক অসুস্থতা দেখা যেতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করবেন। থিয়েটার কিংবা সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নিতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আপনার কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। ব্যক্তিগত ও পারিবারিক কাজে দায়দায়িত্ব বাড়বে। কারো কারো পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। স্টক মার্কেটের সঙ্গে সম্পৃক্তরা আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। শিক্ষা ও গবেষণায় সাফল্য আসতে পারে।|

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com



রাইজিংবিডি/ঢাকা/২০ এপ্রিল ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
   
Walton AC