ঢাকা, বৃহস্পতিবার, ১ ভাদ্র ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৪-১০ মে)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-০৪ ১২:০০:১৮ পিএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৬ ৮:৫৩:১৯ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৪ থেকে ১০ মে ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস :
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :
দূরে কোথাও ভ্রমণ হতে পারে। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান বা ধারণা লাভ করবেন। পেশাক্ষেত্রে দায়দায়িত্ব বাড়বে। পদস্থদের সঙ্গে মানিযে চলার চেষ্টা করুন। বড় ভাই বোনের সহযোগিতা কিংবা পরামর্শ পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কিছুটা চ্যালেঞ্জিং সময় পার করতে পারেন। দায় দায়িত্ব বাড়তে পারে। যথাসময়ে হাতের কাজ শেষ করা কঠিন হতে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। প্রবাসীদের জন্য সময়টি অনুকূল থাকবে। আপনার বিশেষ কোনো কাজের জন্য সম্মানিত হতে পারেন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : মূল্যবান জিনিসপত্র সাবধানে রাখুন। ব্যবসায়িক আলোচনা ফলপ্রসু হতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। ব্যবসায়িক কাজে ভ্রমণ হতে পারে। চলাফেরায় সচেতনতার প্রয়োজন হতে পারে। কোনো খবরে চিন্তাগ্রস্ত হতে পারেন। আধ্যাত্মিক বিষয়ের প্রতি অনুরাগ বাড়বে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : ঋণগ্রস্তদের কেউ কেউ ঋণ পরিশোধের সুযোগ পেতে পারেন। পেশাক্ষেত্রে সহকর্মী কিংবা পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। স্বামী/স্ত্রীর শরীর স্বাস্থ্যের ব্যাপারে চিন্তিত হতে পারেন। ব্যবসায়িক চুক্তির ক্ষেত্রে তাড়াহুড়া না করে অভিজ্ঞজনের পরামর্শ নিয়ে এগুলে ভালো করবেন। দূর থেকে কোনো ভালো খবর আশা করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : রোমান্টিক কোনো প্রস্তাবে সাড়া পেতে পারেন। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। স্টক মার্কেটের সঙ্গে সম্পৃ্ক্তরা ব্যবসায়ে লাভের মুখ দেখতে পারেন। সন্তান বিষয়ে চিন্তা বাড়তে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। অসতর্কতায় কোনো ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আবাসন সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। কারো কারো ক্ষেত্রে আবাসন পরিবর্তন হতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগ হতে পারে। মাতৃসান্নিধ্য আনন্দদায়ক হবে। সন্তানের বিষয়ে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মন বসানো কঠিন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। আপনার সাহস ও মনোবল বৃদ্ধি পাবে। স্বল্প দূরত্বে কোথাও ভ্রমণ হতে পারে। পারিবারিক বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : পাওনা অর্থ হাতে আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। গৃহে অতিথি আসতে পারে। ব্যক্তিগত যানবাহন ব্যবহারে বাড়তি সচেতনতার প্রয়োজন হবে। প্রচলিত আইন কানুন মেনে চলুন। ক্রীড়ায় সাফল্য আসতে পারে। বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : শরীর ও মন ভালো থাকবে। পাওনা আদায়ে তাগাদা দিন। বিশেষ কোনো রঙয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। ঝামেলা এড়াতে চাইলে স্থান-কাল-পাত্র ভেদে কথা বলুন। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। মনের কোনো আশা পূরণ হতে পারে। ভূমি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : পুরোনো কোনো রোগে ভুগতে হতে পারে। ব্যয় বাড়বে। কারো কারো ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। প্রচলিত আইনকানুন মেনে চলুন। দৈনন্দিন কাজে ঝুঁকি এড়িয়ে চলুন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বন্ধুবান্ধবের সঙ্গে দেখা হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রয়োজনে তাদের সহযোগিতা কিংবা সুপরামর্শ আশা করতে পারেন। নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। চলাফেরায় সচেতন থাকলে ভালো করবেন। আর্থিক দিক মন্দ যাবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ব্যক্তিগত কাজে ব্যস্ততা বাড়বে। সামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ততা বাড়তে পারে। সাংগঠনিক কাজে সাফল্য পেতে পারেন। চাকরিপ্রার্থীদের কেউ কেউ সুখবর পেতে পারেন। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। কারো কাছ থেকে সাধ্যের অতিরিক্ত আশা না করলেই ভালো করবেন। চিকিৎসার প্রয়োজনে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।



রাইজিংবিডি/ঢাকা/৪ মে ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton