ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (১৮-২৪ মে)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৫-১৮ ১০:৩৪:৪০ এএম     ||     আপডেট: ২০১৮-০৫-১৮ ১:৫৭:০৩ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে, চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৮ থেকে ২৪ মে ২০১৮ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : আবেগ নিয়ন্ত্রণ করুন। আবেগ ও বাস্তবতা দুটো আলাদা বিষয়। অনেক সময় আমরা আবেগের বশে ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলি। পরোপকার ভালো, তবে নিজের ক্ষতি করে নয়। আপনার চিন্তা ও কর্মে অন্যের সহযোগিতা পেতে পারেন। শরীর স্বাস্থ্যের দিকে মনোযোগী হলে ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : নতুন বন্ধুত্ব গড়ুন। পুরোনো বন্ধুদের সঙ্গেও যোগাযোগ করুন। সম্পর্কের গভীরতা অনেক সময় জীবনের পথ চলাকে সহজ করে দেয়। প্রিয় মানুষদের নিয়ে একসঙ্গে সময় কাটনোর পরিকল্পনায় সাফল্য আসতে পারে। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আয় বুঝে ব্যয় করুন। কারো কারো ক্ষেত্রে অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির ফল
সাময়িকভাবে আর্থিক সংকট দেখা যেতে পারে। কোনো দিক থেকে হাতে অর্থকড়ি আসতে পারে। ব্যক্তিগত যোগাযোগ সামাজিক ও পেশাগত উন্নয়নে সহায়ক হতে পারে। সন্তানের শিক্ষা ও পেশাগত বিষয় নিয়ে চিন্তিত হতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : যা করার সিদ্ধান্ত নিয়ে শুরু করে দিন। বারবার মানসিকতার পরিবর্তন মনের ওপর চাপ বাড়ায়। একগুয়ে সিদ্ধান্ত নেওয়ার চেয়ে অন্যের দিকটাও ভাবুন। আর্থিক দিক মন্দ যাবে না। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পারিবারিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : নেতৃত্ব দিতে হলে অন্যদের চেয়ে বেশি দায়িত্ববান হতে হয়। বিরক্ত না হয়ে যত আনন্দ নিয়ে কাজ করবেন তত সাফল্যের শিখরে উঠবেন। খেয়ালীপনার ফলে যাতে কোনো সুযোগ নষ্ট না হয় সেদিকে খেয়াল রাখুন। আর্থিক প্রাপ্তি যোগ রয়েছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কল্পিত সাফল্য পেতে রুটিন অনুসরণ করে কাজ করুন। কোনটার পর কোনটা করবেন তা লিখে রাখুন। আপনার জন্যে অপেক্ষা করছে বিশেষ কোনো সুযোগ যা আপনার ব্যক্তিগত ও পেশাগত সাফল্যে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। একসঙ্গে একাধিক কাজ করার প্রয়োজন হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : সাংসারিক সুখ পেতে চাইলে পেশা আর বাসাকে এক করে ফেলবেন না। অফিসের কাজকে অফিসেই সীমাবদ্ধ রাখুন। গৃহে প্রয়োজনীয় সময় দিতে না পারায় কারো কারো সাময়িক কিছু প্রতিকূল পরিস্থিতি মোকাবেলার প্রয়োজন হতে পারে। অতিরিক্ত মানসিক চাপ এড়াতে ধ্যান করুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : যেতে হবে বহুদূর। তবে পরিকল্পনাটা এখনই করতে হবে। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে এগুনোর এখনই সময়। প্রয়োজনে অভিজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। প্রবাসীরা কোনো সুসংবাদ পেতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কাজে সম্পৃক্ত হতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : কোনো কারণে মন খারাপ করে বসে থাকাই সমাধান নয়। নিজের যোগ্যতা ও সামর্থকে কাজে লাগানোর সর্বোচ্চ চেষ্টা করুন। আপনাকে সহযোগিতা করার জন্য কেউ না কেউ অপেক্ষা করছে। কারো কারো তীর্থযাত্রা হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : আপনার করণীয় কাজে মনোযোগ দিন। কারো কারো কুটবুদ্ধি ফাস হয়ে যেতে পারে। ব্যবসায়িক চুক্তি ও লেনদেনে লিখিত প্রমাণ রাখুন। পরধন প্রাপ্তির যোগ রয়েছে। অতীন্দ্রিয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। পেশাক্ষেত্রে গুরুত্বপূর্ণ কোনো সংবাদ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : নিজের ওপর আস্থা রাখুন। পৃথিবীতে যাদের নিজের দক্ষতা ও যোগ্যতার ওপর আস্থা রয়েছে তারা সব সময় অন্যদের চেয়ে এগিয়ে থাকে। কারো কান কথায় প্রভাবিত না হলেই ভালো করবেন। গুরু সান্নিধ্য পেতে পারেন। ধর্মীয় সচেতনতা বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মন মেজাজ ভালো থাকবে। কার্যবিশেষে পারিপার্শ্বিক পরিবেশ ভালো পেতে পারেন। বিশেষ প্রয়োজনে কারো সহযোগিতা আশা করতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com।




রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton