ঢাকা, শনিবার, ৮ চৈত্র ১৪২৫, ২৩ মার্চ ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (২৮ ডিসেম্বর ২০১৮- ৩ জানুয়ারি ২০১৯)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-১২-২৮ ২:২৮:২৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-২৮ ২:২৮:২৩ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৮ ডিসেম্বর ২০১৮ থেকে ৩ জানুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : প্রতিটি কাজ বুঝে শুনে করুন। কথাবার্তায় অপ্রাসঙ্গিক বিষয় এড়িয়ে চলুন। কারো সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। ব্যস্ততা বাড়তে পারে। চুক্তিভিত্তিক কোনো কাজে অংশ নেওয়া হতে পারে। পার্টনারশিপ ভিত্তিতে কোনো কাজ করার আগে জেনে বুঝে সিদ্ধান্ত নিন। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : আপনার বুদ্ধি ও কৌশল প্রতিকূল পরিবেশ কিংবা পরিস্থিতি মোকাবেলায় সহায়ক হতে পারে। সন্তানের বিষয়ে খেয়াল রাখুন। কেউ কেউ মনের মানুষের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পেতে পারেন। শরীর কম ভালো যেতে পারে। স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। বিবাহিতরা জীবনসঙ্গী বা সঙ্গিনীর কাছে কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা আশা করতে পারেন। অর্থ প্রাপ্তি হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : গৃহস্থালি কাজকর্মে ব্যস্ততা বাড়তে পারে। আপনার মনের কোনো আশা পূরণ বিলম্বিত হতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। মিডিয়াকর্মী ও গবেষকদের ব্যস্ততা বাড়তে পারে। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। ফটকা কারবারে লাভবান হতে পারেন। কারো কাছ থেকে বাড়তি সুবিধা নেওয়ার আগে ভাবুন ভবিষ্যতে এজন্য আপনাকে কতটা মূল্য দিতে হতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। স্বল্প দূরত্বে কোথাও যেতে পারেন। কেউ কেউ সাময়িকভাবে তথ্য বিভ্রাটের সম্মুখীন হতে পারেন। প্রাপ্ত তথ্য যাচাই করে নিন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সন্তানের বিষয়ে চিন্তা বাড়ত পারেন। গবেষণামূলক কাজে অগ্রগতি হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। কেউ কেউ আপনার গুণের প্রশংসা করতে পারে। রাগক্রোধ এড়িয়ে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিথি আসতে পারে। ফটকা কারবারে ক্ষতির আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : শরীর ও মন মোটামুটি ভালো যেতে পারে। নতুন কোনো কাজে অগ্রসর হওয়ার সুযোগ পেতে পারেন। পাওনা অর্থ আদায়ের সম্ভাবনা রয়েছে। বিশেষ কোনো রঙয়ের প্রতি আকর্ষণ বাড়তে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে পরিবারে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : পরিবেশ ও পরিস্থিতির সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। এমন কোনো কিছু করা ঠিক হবে না যাতে পরবর্তীতে আপনাকে মাশুল গুণতে হতে পারে। কারো কারো হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সুন্দর ব্যবহারের দ্বারা প্রতিকূল পরিবেশ কিংবা পরিস্থিতি মোকাবেলার সুযোগ পেতে পারেন। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : সামাজিক কিংবা সাংগঠনিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। বড় ভাইবোনের দিক নির্দেশনা চলার পথে প্রেরণা যোগাতে পারে। বিশেষ কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। তবে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরবর্তীতে তা আপনার ক্ষতির কারণ হতে পারে। শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হলে ভালো করবেন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : পেশাগত কাজের দায়িত্ব ও ব্যস্ততা বাড়তে পারে। আপনার যোগ্যতা ও দক্ষতা অনুযায়ী নেতৃত্বের সুযোগ পেতে পারেন। বেকারদের কারো কারো কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। আয় উন্নতির চেষ্টায় সাফল্য পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারো সঙ্গে কটু ব্যবহার কিংবা অপ্রাসঙ্গিক বিষয়ে বিতর্ক আপনার মানসিক প্রশান্তি বিঘ্নের কারণ হতে পারে। ব্যয় বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। ভাগ্যোন্নয়নে প্রাজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। পেশাগত দায়দায়িত্ব ও ব্যস্ততা বাড়তে পারে। সামাজিক মর্যাদা ও সুনাম বাড়তে পারে। আয় উপার্জনের চেষ্টায় সাফল্য পেতে পারেন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে না পারলে আর্থিক সংকটের সম্মখীন হতে পারেন। চলাফেরায় অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কাজের চাপ ও ব্যস্ততা বাড়তে পারে। উত্তরাধিকারসূত্রে কোনো কিছু লাভ করতে পারেন। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশ ভ্রমণ হতে পারে। ভাগ্যোন্নয়নে কোনো পদক্ষেপ নেওয়া হতে পারে। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। বড় ভাইবোনের আন্তরিক সহযোগিতা কিংবা সুপরামর্শ আশা করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। কারো সঙ্গে চুক্তি করার ক্ষেত্রে প্রয়োজনীয় বিষয় ভালোভাবে জেনে বুঝে নিলে ভালো করবেন। কেউ কেউ আর্থিক ঋণের সম্মুখীন হতে পারেন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। চাকরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর আশা করতে পারেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট https://fazleazim.com




রাইজিংবিডি/ঢাকা/২৮ ডিসেম্বর ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton AC