ঢাকা, বৃহস্পতিবার, ৪ মাঘ ১৪২৫, ১৭ জানুয়ারি ২০১৯
Risingbd
সর্বশেষ:

এ সপ্তাহের রাশিফল (৪-১০ জানুয়ারি)

ফজলে আজিম : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৯-০১-০৪ ১২:০২:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-০৪ ৩:১৯:২৯ পিএম

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

৪ থেকে ১০ জানুয়ারি ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : নারীঘটিত বিষয়ে সাবধান থাকুন। কারো সঙ্গে মতোবিরোধ দেখা যেতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। গুরুজনের সান্নিধ্য পেতে পারেন। কানকথায় কোনো ধরনের ঝুঁকি নেওয়া ঠিক হবে না। পেশাক্ষেত্রে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : জীবন জয়ের পথে আপনার প্রচেষ্টা অব্যাহত রাখুন। সামনে সুসময় আসছে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। বিবাহিতদের দাম্পত্য ‍সুসম্পর্ক বজায় থাকবে। আইনগত বিষয়ে সচেতন থাকুন। এমন কিছু বলা বা করা ঠিক হবে যা আপনার জন্য বিপজ্জনক হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : আহারবিহারে সচেতন থাকুন। কেউ কেউ পেটের পীড়ায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। কর্মক্ষেত্রে শক্তিশালী প্রতিযোগীর সম্মুখীন হতে পারেন। প্রতিপক্ষকে দুর্বল না ভাবলে ভালো করবেন। নিজের ব্যক্তিগত বিষয় গোপন রাখার চেষ্টা করুন। অন্যথায় তা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে এমন কিছু বলা কিংবা করা ঠিক হবে না যা সম্পর্কের ক্ষেত্রে নেতিবাচক হতে পারে। সাময়িক শরীর স্বাস্থ্য কম ভালো যেতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : আপনার মনের আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। মাতৃসান্নিধ্য আনন্দময় হবে। প্রেমের সম্পর্ক খুব একটা ভালো নাও যেতে পারে। নব দম্পতির সন্তানের বিষয়ে বাড়তি যত্নের প্রয়োজন হতে পারে। এমন কিছু করা ঠিক হবে না যাতে কেউ আপনার পিছু নিতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : গুরুত্বপূর্ণ কোনো তথ্য বা ই-মেইল আসতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। মাতৃস্বাস্থ্য কম ভালো যেতে পারে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে কোনো ধরনের সমস্যা দেখা যেতে পারে। ফটকা করাবারে ঝুঁকির আশঙ্কা রয়েছে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যাতে পরে পস্তাতে হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : পাওনা আদায়ে তাগাদা দিন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। আয় উন্নতির চেষ্টায় অভিজ্ঞ কারো দিকনির্দেশনা পেতে পারেন। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোথাও বেড়াতে যেতে পারেন। বাড়িতে অতিথি আসতে পারে। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় আপনার কোনো উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো জ্ঞান বা ধারণা পাবেন। মাতৃস্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। পাওনা অর্থ হাতে আসতে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধি পেতে পারে। নিজের কোনো ভুলের জন্য অনুতপ্ত হতে পারেন। অপ্রাসঙ্গিক বিষয়ে আলোচনা এড়িয়ে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে। আইনগত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। কারো সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে এমন কথা বা আচরণ না করলেই ভালো করবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : চাকরিপ্রার্থীরা বড় ভাইবোনের সহযোগিতায় কর্মের সুযোগ পেতে পারেন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। সাংগঠনিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেতে পারেন। কেউ কেউ পুরোনো রোগব্যাধিতে ভুগতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। আর্থিক দিক মোটামুটি ভালো যেতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়তে পারে। কারো কারো নতুন কর্মলাভ কিংবা পেশাগত পদোন্নতির সম্ভাবনা রয়েছে। দক্ষতা বৃদ্ধির মাধ্যমে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কারো সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। রাগ ক্রোধ নিয়ন্ত্রণ করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্মিক জ্ঞান সম্পন্ন কারো দিকনির্দেশনা পেতে পারেন। উচ্চশিক্ষার সুযোগ সম্প্রসারিত হতে পারেন। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। বেকারদের কেউ কেউ চাকরি লাভ করতে পারেন। আপনার যোগ্যতা প্রমাণের ‍সুযোগ পেতে পারেন। আয় উপার্জনে সাময়িক প্রতিবন্ধকতা দেখা যেতে পারে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় fazleazim09@gmail.com অথবা ভিজিট করুন https://fazleazim.com




রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৯/ফিরোজ

Walton Laptop
 
     
Marcel
Walton AC