ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (১৬-২২ মার্চ)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ১৬ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (১৬-২২ মার্চ)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য জ্যোতিষশাস্ত্র মতে ৫ থেকে ২৮ মার্চ বুধ গ্রহ মীন রাশিতে বক্রগতিতে অতিক্রম করছে। এ সময়টি কারো কারো জন্য ভালো হলেও কিছু কিছু বিষয়ে নানারকম ঝুটঝামেলার কারণ হতে পারে। এ সময়ে কমবেশি অনেকেই মানসিক অস্থিরতায় ভুগে থাকেন। ফলে তাড়াহুড়া করে সিদ্ধান্ত নেওয়ার কারণে অনেক সিদ্ধান্তই ভুল হতে পারে। এজন্য দরকার বাড়তি সচেতনতা। এ সপ্তাহের রাশিফলে থাকছে বিশেষ কিছু সতর্কতামূলক তথ্য। যা আপনার জন্য কাজে লাগতে পারে।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

১৬ থেকে ২২ মার্চ ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস

(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : তাড়াহুড়া করে কোনো কাজ করতে যাবেন না। অনাকাঙ্ক্ষিত ভুলের জন্য খেসারত দিতে হতে পারে। সাময়িকভাবে পরিস্থিতি কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। প্রচলিত আইন কানুনের প্রতি সচেতন থাকলে ভালো করবেন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সচেতন থাকলে ভালো করবেন। ঠাণ্ডা মাথায় যে কোনো ধরনের পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : কারো কারো আয় উপার্জনের পথে সাময়িক চ্যালেঞ্জ দেখা যেতে পারে। বন্ধু কিংবা সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। নিজের কোনো ভুলের কারণে সামাজিক মর্যাদা কিংবা সুনাম প্রশ্নবিদ্ধ হতে পারে। সচেতন থাকলে অনাকাঙ্ক্ষিত অনেক ঘটনা থেকে নিজেকে দূরে রাখতে সক্ষম হবেন। যোগাযোগমূলক কাজে সাময়িক সমস্যা দেখা যেতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : পেশাগত বিষয়ে যতটা সম্ভব সচেতন থাকুন। যাদের হিসাব কিংবা গবেষণা সংক্রান্ত কাজ করতে হয় তাদের বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। কোনো কারণে মানসিক চাপ বেড়ে যেতে পারে। কারো সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে এমন আচরণ সচেতনভাবে এড়িয়ে চলুন। জমে থাকা পুরোনো কাজ শেষ করার জন্য সময়টি কাজে লাগাতে পারলে ভালো করবেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : যারা বিদেশি সংস্থায় কাজ করেন তাদের জন্য সময়টি মোটামুটি ভালো যেতে পারে। প্রবাস সংক্রান্ত কাজে আর্থিক লেনদেনে সচেতন থাকলে ভালো করবেন। ভুল সিদ্ধান্ত মানসিক দুশ্চিন্তার কারণ হতে পারে। অর্থ প্রাপ্তি হতে পারে। কারো কাছ থেকে প্রাপ্ত তথ্য ব্যবহারের আগে অভিজ্ঞদের সঙ্গে পরামর্শ নিন। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : হাতের কাজে আশানুরূপ অগ্রগতি বিলম্বিত হতে পারে। রুটিন অনুসারে কাজ করলে সফল হবেন। কোনো কারণে বারবার মনোযোগে বিঘ্ন ঘটতে পারে। অর্থিক বিষয়ে অসচেতনতা কারো কারো লোকশানের কারণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : ইলেক্ট্রনিক যন্ত্রপাতি ব্যবহারে কেউ কেউ বিড়ম্বনার শিকার হতে পারেন। যারা কম্পিউটার কিংবা মুদ্রণযন্ত্র ব্যবহার করেন, কাজ শেষ হওয়ার আগে ভালোভাবে তথ্য সংরক্ষণ করুন। যান্ত্রিক গোলোযোগে গুরুত্বপূর্ণ হাতছাড়া হয়ে যেতে পারে। আইনপেশায় সম্পৃক্তদের জন্য সময়টি ভালো যেতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন। স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন আচরণ কিংবা অভ্যাস এড়িয়ে চলুন। অন্যথায় এ সময়ে কারো কারো নেতিবাচক অভিজ্ঞতা সঞ্চয় হতে পারে। কোনো কারণে মানসিক চাপ বেড়ে যেতে পারে। কেউ কেউ পেশাগত চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনার দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন থাকলে ভালো করবেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : অতীতের জ্ঞান ও অভিজ্ঞতা কাজে লাগানোর সুযোগ পেতে পারেন। পুরোনো স্মৃতিগুলোতে কেউ কেউ হারিয়ে যেতে পারেন। লেখক, কবি, সাহিত্যিক কিংবা সৃজনশীল পেশায় সম্পৃক্তদের জন্য পূর্বপরিকল্পিত কাজ শেষ করার উপযুক্ত সময়। পুরোনো বন্ধু কিংবা সহকর্মীদের সঙ্গে যোগাযোগ হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : জমে থাকা হাতের কাজ শেষ করার সুযোগ পেতে পারেন। অসম্পূর্ণ কাজ শেষ করার জন্য সময়টি অনুকূল হতে পারে। জায়গা জমি সংক্রান্ত বিষয়ে আলোচনায় কোনো ধরনের ধীরগতি দেখা যেতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগে বুঝে শুনে সময় নিয়ে সিদ্ধান্ত নিন। অন্যথায় ঝুঁকির আশঙ্কা রয়েছে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : নতুন সম্পর্ক গড়ে তুলুন। তবে পুরোনো বন্ধুবান্ধবের সঙ্গেও যোগাযোগ রক্ষা করুন। নতুন অনেক বিষয়ে জ্ঞান বা তথ্য পেতে পারেন। যা আপনাকে চলার পথে এগিয়ে রাখবে। যোগাযোগমূলক কাজে সাময়িক বিড়ম্বনা দেখা যেতে পারে। কারো কারো ক্ষেত্রে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। বুঝে শুনে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : পাওনা আদায়ে তাগাদা দিন। তবে সম্পর্ক যাতে নষ্ট না হয় সেদিকেও খেয়াল রাখুন। পুরোনো কোনো সমস্যা সমাধান হতে পারে। কেউ কেউ সাময়িকভাবে মানসিক অস্থিরতায় ভুগতে পারেন। আয় উপার্জনে সাময়িক কোনো ধরনের চ্যালেঞ্জ দেখা যেতে পারে। রাগের মাথায় এমন কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যার জন্যে পরে আপনাকে অনুশোচনা করতে হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সময়টি আপনার জন্য যতটা চ্যালেঞ্জিং ততটা সম্ভাবনাময়। আপনার দক্ষতা ও যোগ্যতার মাধ্যমে যে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। আপনার কাঙ্ক্ষিত কোনো চাওয়া পূরণ হতে পারে। অনাগত সাফল্য লাভের জন্য প্রস্তুতি নেওয়ার এখনই উপযুক্ত সময়। বিশেষ কোনো দক্ষতা অর্জনের চেষ্টা করুন, যা আপনাকে জীবনে চলার পথে এগিয়ে রাখবে।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন





রাইজিংবিডি/ঢাকা/১৬ মার্চ ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়