ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এ সপ্তাহের রাশিফল (২৬ মে-১ জুন)

ফজলে আজিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০০, ২৬ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এ সপ্তাহের রাশিফল (২৬ মে-১ জুন)

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম

২৬ থেকে ১ জুন ২০১৯ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস
(জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।)

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) : কোনো জায়গা থেকে সুখবর আশা করতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। তাড়াহুড়া করে কোনো কিছু করা ঠিক হবে না। নিজের কোনো ভুল কিংবা দায়িত্বহীনতার জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। প্রতিটি কাজ সময়মতো করার চেষ্টা করুন। অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) : চাকরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। কেউ কেউ প্রতিযোগিতামূলক কোনো পরীক্ষায় অংশ নিতে পারেন। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) : গুরুত্বপূর্ণ কোনো তথ্য কিংবা মেইল হাতে আসতে পারে। আধ্যা্ত্মিক জ্ঞানসম্পন্ন কারো কাছ থেকে দিক-নির্দেশনা পেতে পারেন। সাধ্যের অতিরিক্ত কোনো বিষয়ে ঝুঁকি না নিলে ভালো করবেন। আয়ের চেয়ে ব্যয় বাড়তে পারে। ভ্রমণ হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের আন্তরিক সহযোগিতা আশা করতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) : বন্ধু নির্বাচনে সচেতন হোন। দুষ্ট লোকের মিষ্টি কথায় প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। যে কোনো সিদ্ধান্ত গ্রহণে সচেতন হোন। গোপনসূত্রে কোনো তথ্য পেতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। যাত্রাপথে সচেতন থাকুন। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) : ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। কারো সঙ্গে ব্যবসায়িক চুক্তি হতে পারে। বিবাহযোগ্য কারো কারো বিয়ের সম্ভাবনা রয়েছে। জায়গাজমি সংক্রান্ত বিষয়ে আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : কারো আচরণে তাৎক্ষণিকভাবে নেতিবাচক প্রতিক্রিয়া প্রকাশ করবেন না। ঠাণ্ডা মাথায় কথা বলুন। যে কোনো পরিস্থিতি আপনার অনুকূলে চলে আসবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : প্রিয়জনের সঙ্গে আনন্দময় সময় কাটানোর সুযোগ পেতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ পেতে পারেন। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো ফলাফলের সুযোগ পেতে পারেন। কেনাকাটায় ব্যস্ততা বাড়তে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। মৌসুমী পণ্যের ব্যবসায়ে সাফল্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারিক দায়দায়িত্ব বাড়তে পারে। বিলাসজাত দ্রব্য কেনাকাটা হতে পারে। নব দম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। সৃজনশীল পেশায় নিয়োজিতদের ব্যস্ততা বাড়তে পারে। কারো সঙ্গে চুক্তিভিত্তিক কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। কোনো কারণে সাময়িকভাবে মানসিক চাপ বাড়তে পারে। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : পাওনা অর্থ হাতে পেতে পারেন। সুন্দর ব্যবহারের মাধ্যমে অন্যের মন জয় করতে সক্ষম হবেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। শিক্ষা ও গবেষণায় অগ্রগতি হতে পারে। আয় উপার্জনের চেষ্টায় সাফল্য আসতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শরীর ও মন ভালো যেতে পারে। বিশেষ কোনো কাজে ব্যস্ততা বাড়তে পারে। নতুন কোনো উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। নতুন কারো সঙ্গে পরিচয় হতে পারে। যোগাযোগমূলক কাজে ব্যস্ততা বাড়তে পারে। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : সাময়িকভাবে ব্যস্ততা বাড়তে পারে। কারো কারো শরীর কম ভালো যেতে পারে। আহার-বিহারে স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজের কোনো ভুলের জন্য মাশুল গুণতে হতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারো কাছ থেকে পরামর্শ নিলে ভালো করবেন।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected] অথবা ভিজিট করুন https://fazleazim.com।



রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়