ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সালমানকে আইএসআই এজেন্ট বললেন ওম স্বামী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩১, ৭ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সালমানকে আইএসআই এজেন্ট বললেন ওম স্বামী

ওম স্বামী ও সালমান খান

বিনোদন ডেস্ক : সালমান খান সঞ্চালিত ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’। বর্তমানে চলছে এ অনুষ্ঠানের দশম আসর। অনুষ্ঠানের অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন ওম স্বামী। সম্প্রতি এবারের আসর থেকে বাদ পড়েন তিনি।

অনুষ্ঠান থেকে বাদ পড়ার পর থেকেই সালমান খান সম্পর্কে নানা অভিযোগ তুলছেন ওম স্বামী। শুধু তাই নয়, অনুষ্ঠানটির নির্তামাদের নিয়েও নানা অভিযোগ তুলেছেন তিনি।

বিগ বস থেকে বাদ হওয়ার পর একটি চ্যানেলে সাক্ষাৎকার দেন ওম স্বামী। এ সময় সালমানকে আইএসআই এজেন্ট বলেন। শুধু তাই নয়, আন্ডারওয়ার্ল্ডের ডনদের সঙ্গে নাকি বজরঙ্গি ভাইজান অভিনেতার যোগসাজশ রয়েছে। এরপর তিনি অভিযোগ তোলেন অনুষ্ঠানের নির্মাতারা তাকে হত্যা করতে চেয়েছিলেন।

এর আগে এ রিয়েলিটি শোয়ের অন্য প্রতিযোগী বানি জে ও রোহান মেহরার উপর মূত্র ছেটানোর জন্য বিগ বস থেকে বের করে দেওয়া হয় ওম স্বামীকে। ‘বিগ বস’-এ দলের অধিনায়ক কে হবেন তা নিয়ে অনেক আগে থেকেই বানির সঙ্গে ওম স্বামীর ঝামেলা চলছিল।

আন্তর্জাতিক রিয়েলিটি শো ‘সেলেব্রিটি বিগ ব্রাদার্স’র ভারতীয় সংস্করণ ‘বিগ বস’। এ শোয়ে একটি বাড়িতে তিন মাস প্রতিযোগীদের রাখা হয় এবং ক্যামেরার মাধ্যমে তাদের উপর নজর রাখা হয়।

 

সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ জানুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়