ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফের জুটিবদ্ধ ফেরদৌস-ঋতুপর্ণা

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ১৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের জুটিবদ্ধ ফেরদৌস-ঋতুপর্ণা

ফেরদৌস আহমেদ, ঋতুপর্ণা সেনগুপ্ত

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। বাংলাদেশ-ভারত দুই দেশে সমানভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

ঢালিউড চিত্রনায়িকা শাবনূর, মৌসুমীসহ জনপ্রিয় চিত্রনায়িকাদের পাশাপাশি ওপার বাংলার নায়িকাদের সঙ্গেও জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। ওপার বাংলার চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন ফেরদৌস।

তারই ধারাবাহিকতায় আবারো ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন ফেরদৌস। ‘সাঝের জোনাকী’ শিরোনামের এ সিনেমাটি পরিচালনা করছেন সোমনাথ সেন। ঢলিউডের এ সিনেমাটির শুটিং ইতিমধ্যেই শুরু হয়েছে বলে রাইজিংবিডিকে জানান চিত্রনায়ক ফেরদৌস।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘চলতি মাসের ১৮ তারিখ কলকাতায় যাব। আগামী মাসের শুরুতে ‘সাঝের জোনাকী’ সিনেমার শুটিংয়ে অংশ নিব। সিনেমাটির গল্প দারুণ। এর আগেও আমি ঋতুপর্ণার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছি। ঋতুপর্ণা আমার ভালো বন্ধু। ওর সঙ্গে আমার কাজের রসায়নটা ভালো। আশা করছি, এ সিনেমার কাজও ভালো হবে।’

সর্বশেষ ফেরদৌস-ঋতুপর্ণাকে ‘পটাদারকীর্তি’শিরোনামের সিনেমায় দেখা গেছে। গত বছরের ৬ সেপ্টেম্বর সিনেমাটি কলকাতায় মুক্তি পায়।

এছাড়াও ফেরদৌস কলকাতার ‘ওরা রোদ্দুর থেকে সরে ছিল’ শিরোনামের সিনেমায় কাজ করছেন। সিনেমাটি পরিচালনা করছেন অভিনেত্রী পাপিয়া অধিকারী।

এ ছাড়াও ফেরদৌস  অভিনীত ‘মেঘ কন্যা’, ‘শূণ্য হৃদয়’, ‘লিডার’, ‘কালের পুতুল,’ ‘ভাবীর আদর’, ‘পোস্ট মাস্টার-৭১’ শিরোনামের সিনেমাগুলো মুক্তি অপেক্ষায় রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১৫ জানুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়