ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

‘আমি তোমারই নাম গাই’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৪, ১২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি তোমারই নাম গাই’

ভুবন মাঝি সিনেমার দৃশ্য

বিনোদন প্রতিবেদক : সরকারী অনুদানে নির্মিত হয়েছে ‘ভুবন মাঝি’ শিরোনামের সিনেমা। ফাখরুল আরেফিন পরিচালিত  এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চ্যাটার্জি ও বাংলাদেশের অপর্ণা ঘোষ।  ইতোমধ্যে শুটিং শেষ করে ইউটিউবে মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। প্রকাশিত টিজার বেশ প্রশংসা কুড়িয়েছে। গত ১০ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়েছে সিনেমাটির একটি গান।

‘আমি তোমারই নাম গাই’ শিরোনামের এ গানটি প্রকাশিত হয়েছে স্টিল ছবির মাধ্যমে। ৫ মিনিট ১৬ সেকেন্ড দৈর্ঘ্যের এ গানে সিনেমার বিভিন্ন দৃশ্য দেখানো হয়েছে। গানটিতে কণ্ঠ দিয়েছেন সপ্তর্শি। কথা ও সুর করেছেন কালিকা প্রসাদ ভট্টাচার্জ।

১৯৭০-২০১৩ সালের কিছু সত্য ঘটনার ওপর ভিত্তি করে সিনেমাটির গল্প সাজানো হয়েছে। বর্তমানে চলছে প্রচারণা।  আসছে মার্চে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। টলিউডের পাশাপাশি বাংলাদেশের সিনেমাতেও অভিনয় করছেন তিনি। ‘ভুবন মাঝি’ সিনেমায় লালন সাঁইয়ের ভাবাদর্শ অনুসারী নহির বাউলের চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত। আর অপর্ণা ঘোষকে দেখা যাবে এক সম্ভান্ত মুসলিম পরিবারের মেয়ে ফরিদার চরিত্রে। এছাড়া আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, সুষমা সরকার, মাজনুন মিজান, কণ্ঠশিল্পী ওয়াকিলসহ অনেকে।

গত বছরের ১৯ জানুয়ারি এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এরপর ৪ ফেব্রুয়ারি থেকে কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়নের কাজ হয়েছে।

অভিনয়ের পাশাপাশি এ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন পরমব্রত চ্যাটার্জি। কলকাতার রানীকুঠির ভায়োলিন স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে। গানটির কথা লিখেছেন- আকাশ চক্রবর্তী।  সুর ও সংগীতায়োজন করেছেন কালিকা প্রসাদ।

দেখুন :  ‘আমি তোমারই নাম গাই’ গানটি

রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৭/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়