ঢাকা, রবিবার, ৭ ফাল্গুন ১৪২৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৭
Risingbd
অমর একুশে
সর্বশেষ:

‘লিটন হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করা হবে’

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০২-১৬ ৬:২৪:৫৯ পিএম     ||     আপডেট: ২০১৭-০২-১৬ ৬:৫৬:৫৩ পিএম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : সাবেক সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটনের হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করা হবে বলে জানিয়েছেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

তিনি বলেন, ‘এমপি লিটন হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করা হবে। পুলিশ এ বিষয়ে আন্তরিকতার সঙ্গে কাজ করছে।’

অপরাধ নিয়ন্ত্রণে রংপুর নগরী সিসি ক্যামেরায় আওতায় আনা হয়েছে। বৃহস্পতিবার ১২টি স্থানে এ ক্যামেরা স্থাপন করা হয়েছে। নগরীর বঙ্গবন্ধু চত্বরে সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধন করেন ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

ডিআইজি বলেন, জাপানের নাগরিক হোশি কোনিও হত্যার মতোই এটি চাঞ্চল্যকর ও ক্লু-হীন হত্যাকাণ্ড। পুলিশ যেভাবে জাপানের নাগরিক হত্যার রহস্য উদঘাটন করেছে, ঠিক সেভাবেই এমপি লিটন হত্যার রহস্যও উদঘাটন করবে। কিছুটা সময় নিয়ে হলেও প্রকৃত খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে পুলিশ বদ্ধপরিকর।

‘আশা করছি শিগগিরই এ বিষয়ে সব কিছু জানা যাবে।’

এ সময় অতিরিক্ত ডিআইজি বশির আহমেদ, চৌধুরী মঞ্জুরুল কবির, পুলিশ সুপার মিজানুর রহমান, কোতোয়ালি থানার ওসি এ বি এম জাহিদুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে জেলা পুলিশের ব্যবস্থাপনায় শহরের গুরত্বপূর্ণ পয়েন্টে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। প্রথম পর্যায়ে শহরের মেডিকেল মোড়, বাংলাদেশ ব্যাংক মোড়, ডিসির মোড়, পায়রা চত্বর, সিটি করপোরেশেনের সামনে, জাহাজ কোম্পানি মোড়সহ ১২টি স্থানে ক্যামেরা স্থাপন করা হয়েছে। পর্যায়ক্রমে আরো ১২টি স্থানে সিসি ক্যামেরা স্থাপন করা হবে।



রাইজিংবিডি/রংপুর/১৬ ফেব্রুয়ারি ২০১৭/নজরুল মৃধা/বকুল