ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাঘাইছড়ি নির্বাচনে আ.লীগ প্রার্থী জাফর আলী বিজয়ী

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ১৮ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাঘাইছড়ি নির্বাচনে আ.লীগ প্রার্থী জাফর আলী বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জাফর আলী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি ভোট পেয়েছেন ৩৭৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান পেয়েছেন ২১৫৯ ভোট।  বিএনপি প্রার্থী ওমর আলী পেয়েছেন ১৫৭৯ ভোট। এর আগে কোনো গোলযোগ ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় বাঘাইছড়ি পৌর নির্বাচন।

জেলা সদর থেকে প্রায় ২১৪ কিলোমিটার দূরে সীমান্তবর্তী দুর্গম বাঘাইছড়ি পৌরসভা গঠিত হওয়ার পর দ্বিতীয়বারের মত নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত  ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

নতুন নির্বাচন কমিশনের অধীনে প্রথম এই নির্বাচনে দেশবাসীরও চোখ ছিল বাঘাইছড়ির দিকে। তবে কোথাও কোনো গোলযোগের খবর পাওয়া যায়নি। নির্বাচনে পুলিশের পাশাপাশি বিজিবির টহলও ছিল।

রিটার্নি কর্মকর্তা মো. নাজিম উদ্দীন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোনো প্রার্থীই কোনো ধরনের অভিযোগ করেননি।

নির্বাচনে মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৮ ফেব্রুয়ারি ২০১৭/রেজাউল করিম/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়