ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০১, ২২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের একটি ভাড়া বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার মধ্যরাতে গাজীপুর সিটি করপোরেশনের কামারজুরি এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্যাহ এলাকার মৃত গোলাম বারীর ছেলে সাজেদুল ইসলাম (২৮) এবং ঝালকাঠি সদরের ত্রিপলীতা এলাকার মো. হানিফের মেয়ে হানুফা বেগম (২২)।

গাজীপুর সিটি করপোরেশনের কাউন্সিলর মো. মনির হোসেন জানান, সাজেদুল ইসলাম তার স্ত্রী নিয়ে কামারজুরি এলাকায় ভাড়া থেকে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। এর মধ্যে হনুফা নামে এক পোশাকশ্রমিকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিছুদিন আগে তার স্ত্রী বাপের বাড়ি বেড়াতে যান।সাজেদুল মঙ্গলবার হনুফাকে ওই ভাড়া বাসায় নিয়ে আসেন। রাতে প্রতিবেশীরা সাজেদুলের ভাড়া ঘরে দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ রাত ১২টার দিকে লাশ উদ্ধার করে।

জয়দেবপুর থানার এসআই আব্দুর রহমান জানান,  সাজেদুলের স্ত্রী এবং হনুফার স্বামী রয়েছে। দুজনই পোশাকশ্রমিক। পরকীয়া প্রেমের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


 

রাইজিংবিডি/গাজীপুর/২২ ফেব্রুয়ারি ২০১৭/হাসমত আলী/উজ্জল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়