ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কালনা ঘাটে শত শত যানবাহন পারাপারের অপেক্ষায়

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫৬, ২২ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কালনা ঘাটে শত শত যানবাহন পারাপারের অপেক্ষায়

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের কাশিয়ানীতে কালনা ফেরি ঘাটে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় নদী পারাপারে ভোগান্তি চরমে উঠেছে। ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে নদী পারাপারে।

মাগুরার সীমাখালী ব্রিজ ভেঙে যাওয়ায় ওই রাস্তায় চলাচলকারী যানবাহনের একটি অংশ গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কালনা ফেরি দিয়ে নড়াইল হয়ে যশোর, মাগুরা, খুলনা, সাতক্ষীরা প্রভৃতি এলাকায় যাচ্ছে। এর সঙ্গে যোগ হয়েছে বিশ্ব জাকের মঞ্জিলের ওরশ থেকে ফেরা যাত্রীবাহী বাস।

গত তিন দিন ধরে কালনা ঘাটের দুটি ফেরির একটি নষ্ট হয়ে পড়ে রয়েছে। একটি ফেরি দিয়ে পরিবহণ পারাপারে সমস্যা হচ্ছে। যে কারণে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাক  পারাপার হচ্ছে। ঘাটে বসে থেকে যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মধুমতি নদীতে পানি কমে যাওয়ায় অসংখ্য ডুবো চরের কারণে ফেরি চলাচলে বিঘ্ন ঘটছে। ঘাটের দুই পাড়ে কমপক্ষে পাঁচ শতাধিক যাত্রীবাহী বাস ও ট্রাক আটকা পড়েছে।

কালনা ঘাটের ইজারাদার মঞ্জুরুল ইসলাম মঞ্জু গত তিন দিন ধরে একটি ফেরি বন্ধ হয়ে যাওয়ার কথা স্বীকার করে বলেন, কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। একটি ফেরি দিয়ে তারা যানবাহন পারাপারে হিমসিম খাচ্ছেন।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২২ ফেব্রুয়ারি ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়