ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ওয়ালটন কারখানা পরিদর্শনে ট্যারিফ কমিশন চেয়ারম্যান

আকরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ১২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন কারখানা পরিদর্শনে ট্যারিফ কমিশন চেয়ারম্যান

আকরাম হোসেন পলাশ, গাজীপুর থেকে : বাংলাদেশে ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য উৎপাদন খাতের ক্রমবিকাশ ও কারখানার কর্মপরিবেশ সম্পর্কে সম্যক ধারণা পেতে ওয়ালটন কারখানা কমপ্লেক্স পরিদর্শন করছেন বাংলাদেশ ট্যারিফ কমিশনের চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মুশফেকা ইকফাৎ।

রোববার (১২ মার্চ) সকালে তিনি গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে এসে পৌঁছান। তার সফরসঙ্গী হিসেবে আছেন ট্যারিফ কমিশনের সদস্য মো. আব্দুল কাইয়ূম, যুগ্ম প্রধান শেখ লিয়াকত আলী, উপপ্রধান ও চেয়ারম্যানের একান্ত সচিব মোহাম্মদ নজরুল ইসলাম, অভিনেতা মীর সাব্বির।

অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক আবুল বাশার হাওলাদার, মো. সিরাজুল ইসলাম, আশরাফুল আম্বিয়া, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, অপারেটিভ ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ প্রমুখ।



ট্যারিফ কমিশনের চেয়ারম্যান মুশফেকা ইকফাৎ ওয়ালটন হাইটেকের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে ওয়ালটনের বিশাল কর্মযজ্ঞের ওপর নির্মিত ডকুমেন্টারি উপভোগ করেন। তারপর তিনি ঘুরে দেখেন ওয়ালটনের সুসজ্জিত প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার।

ট্যারিফ কমিশনের চেয়ারম্যান সরেজমিনে পরিদর্শন করছেন ওয়ালটনের সম্পূর্ণ পরিবেশবান্ধব আর৬০০এ গ্যাসযুক্ত গ্রিন রেফ্রিজারেটর উৎপাদন ইউনিট, এলইডি টেলিভিশন, এয়ারকন্ডিশনার, সিলিং ফ্যান, টেবিল ফ্যান, দেয়াল ফ্যান, রাইস কুকার, ব্লেন্ডার, ইলেকট্রিক সুইচ-সকেট, রিচার্জেবল ব্যাটারি, গ্যাস স্টোভ ও অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সেসের উৎপাদন ইউনিট।



রাইজিংবিডি/১২ মার্চ ২০১৭/পলাশ/এনএ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়