ঢাকা     শনিবার   ১১ মে ২০২৪ ||  বৈশাখ ২৮ ১৪৩১

জনি হত্যা মামলায় পরবর্তী শুনানি ২০ মার্চ

মামুন খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৭, ১৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জনি হত্যা মামলায় পরবর্তী শুনানি ২০ মার্চ

নিজস্ব প্রতিবেদক : পুলিশ হেফাজতে নির্যাতনে জনির প্রাণহানির অভিযোগে দায়ের করা মামলায় তৎকালীন পল্লবী থানার এসআই জাহিদুর রহমান জাহিদসহ পাঁচজনের বিরুদ্ধে পরবর্তী শুনানির দিন ২০ মার্চ ধার্য করেছেন আদালত।

সোমবার মামলার বাদী ইমতিয়াজ হোসেন রকিকে আসামি জাহিদ বাদে অপর চারজনের পক্ষে  জেরার জন্য দিন ধার্য ছিল। কিন্তু আসামিপক্ষের আইনজীবীরা জেরার জন্য প্রস্তুত নন জানিয়ে সময়ের আবেদন করেন।

শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা পরবর্তী জেরার তারিখ ২০ মার্চ ধার্য করেন। মামলার বাদী ইমতিয়াজ হোসেন রকি এ তথ্য জানিয়েছেন।

গত ১৯ ফেব্রুয়ারি এসআই জাহিদের পক্ষে বাদীকে জেরা শেষ করেন তার আইনজীবীরা। গত বছর ১৭ এপ্রিল এই মামলায় এসআই জাহিদসহ পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন আদালত। মামলার অপর আসামিরা হলেন, একই থানার এসআই রাশেদুল ইসলাম ও এসআই কামরুজ্জামান মিন্টু এবং পুলিশের সোর্স রাশেদ ও সুমন।

পুলিশ হেফাজতে নির্যাতন করে জনির মৃত্যুর অভিযোগে ২০১৪ সালের ৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করা হয়। ওইদিন আদালত মামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন। গত বছর ১৭ ফেব্রুয়ারি মহানগর হাকিম মারুফ হোসেন বিচার বিভাগীয় তদন্ত শেষে ৫ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন দাখিল করেন।



রাইজিংবিডি/ঢাকা/১৩ মার্চ ২০১৭/মামুন খান/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ