ঢাকা, বৃহস্পতিবার, ৫ মাঘ ১৪২৪, ১৮ জানুয়ারি ২০১৮
Risingbd
সর্বশেষ:

আস্তানায় সোয়াত টিম, ওসি আহত

রেজাউল করিম : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৩-১৫ ৭:০৬:৫২ পিএম     ||     আপডেট: ২০১৭-০৩-১৫ ৯:৩২:১৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : সীতাকুণ্ড উপজেলায় ঘিরে রাখা জঙ্গি আস্তানায় পুলিশের সঙ্গে যোগ দিয়েছেন বিশেষায়িত বাহিনী সোয়াতের সদস্যরা।

এর আগে পুলিশ আস্তানা ঘিরে ফেললে তাদের লক্ষ্য করে গ্রেনেড নিক্ষেপ করে জঙ্গিরা। এতে সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোজাম্মেল হকসহ পুলিশের দুই সদস্য আহত হয়।

অভিযান শুরুর পর একটি আস্তানা থেকে স্বামী-স্ত্রী ও তাদের এক শিশু সন্তানকে আটক করেছে পুলিশ। চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা অভিযান ও গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে বলেন, অভিযান অব্যাহত রয়েছে।

সোয়াতের সদস্যরা অবস্থান নেওয়ার পর মাইকিং করে ভবনের ভেতরে অবস্থানরত জঙ্গিদের বের হয়ে আসার জন্য আহ্বান জানানো হচ্ছে। আহ্বানে সাড়া দিয়ে জঙ্গিরা বের হয়ে না এলে অভিযান চালানোর প্রস্তুতি নিয়েছে পুলিশ।

দুপুরের পর উপজেলার নামারবাজার তালতলা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি ভবনে অভিযান চালায় পুলিশ। ওই ভবনে অভিযান চালিয়ে স্বামী-স্ত্রী ও তাদের এক শিশু সন্তানকে আটক করা হয়।

পরে আটককৃতদের দেওয়া তথ্যমতে পুলিশ পার্শ্ববর্তী আরেকটি ভবনের জঙ্গি আস্তানা ঘিরে অভিযান শুরু করলে পুলিশের উপর গ্রেনেড হামলা চালায় জঙ্গিরা। এতে সীতাকুন্ড থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোজাম্মেল হকসহ পুলিশের দুই সদস্য আহত হয়।

এখন এ ভবনে জঙ্গিদের আস্তানা ঘিরে অভিযান চলছে। এতে বিপুল সংখ্যক পুলিশ ও সোয়াতের সদস্যরা যোগ দিয়েছেন।



রাইজিংবিডি/চট্টগ্রাম/১৫ মার্চ ২০১৭/রেজাউল/বকুল

Walton