ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুসিক নির্বাচন : সদর দক্ষিণ থানার ওসি প্রত্যাহার

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুসিক নির্বাচন : সদর দক্ষিণ থানার ওসি প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লা সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর অভিযোগের পরের দিন রোববার কুমিল্লা সদর দক্ষিণ থানার অফিসার ইনচার্জ ওসি নজরুল ইসলামকে প্রত্যাহারের নির্দেশ দেওয়া হয়েছে।

বিকেলে এ সংক্রান্ত একটি ফ্যাক্স বার্তা কুমিল্লা আঞ্চলিক নির্বাচন কমিশন অফিসে এসেছে বলে জানান রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মণ্ডল।

চিঠিতে আইজিপিকে উদ্দেশ্য করে বলা হয়েছে-সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কুমিল্লা সদর দক্ষিণ থানার ওসি নজরুল ইসলামকে প্রত্যাহার করা হোক। এ চিঠির অনুলিপি দেওয়া হয়েছে কুমিল্লার ডিসি, এসপি ও রিটার্নিং কর্মকর্তাকে।

উল্লেখ্য, শনিবার কুমিল্লা টাউন হল মিলনায়তনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে নির্বাচনী আচরণবিধি ও আইনশৃঙ্খলাবিষয়ক মতবিনিময় সভায় বিএনপির প্রার্থী মনিরুল হক সাক্কু অভিযোগ করেন, সদর দক্ষিণের ধনাইতরী এলাকার তার এক কর্মী কুদ্দুস জামিনে থাকলেও পুলিশ ধরে নিয়ে হয়রানি করছে। ওই মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, আসন্ন কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচনে নির্বাচন কমিশনের কোনো কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা বাহিনীর কারও বিরুদ্ধে দায়িত্বে অবহেলা বা শৈথিল্যতা বরদাশত করা হবে না। এক্ষেত্রে গাফিলতি হলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না। কুসিক নির্বাচন আমাদের ইসির জন্য এক কঠিন পরীক্ষা। এ পরীক্ষায় আমাদের উত্তীর্ণ হতেই হবে।



রাইজিংবিডি/কুমিল্লা/১৯ মার্চ ২০১৭/মহিউদ্দিন মোল্লা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়