ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ক্লাসে ঢুকে প্রধান শিক্ষককে মেরে রক্তাক্ত

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩২, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্লাসে ঢুকে প্রধান শিক্ষককে মেরে রক্তাক্ত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার এক স্কুলে ঢুকে প্রধান শিক্ষককে মেরে রক্তাক্ত করেছে এক বখাটে।

বুধবার সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ঢুকে প্রধান শিক্ষক কাজী নাছিম উদ্দিনকে (৪০) মারধর করেন স্থানীয় যুবক ইকবাল। আহত প্রধান শিক্ষককে সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনার বিররণে জানা যায়, সকাল সাড়ে ৯টার সময় বার আউলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস চলাকালীন ইকবাল হোসেন সেখানে ঢুকে বেঞ্চ এলোমেলোভাবে পড়ে আছে কেন তা জানতে চান পাঠদানরত সহকারী শিক্ষিকা মিফতাউল জান্নাতের কাছে। এ নিয়ে সহকারী শিক্ষিকার সঙ্গে বখাটে যুবকের কথা কাটাকাটি হয়। ক্লাসে হট্টগোল শুনে প্রধান শিক্ষক নাছিম উদ্দিন এগিয়ে গেলে ইকবাল তার শার্টের কলার চেপে ধরে কিল, ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে দেওয়ালের সঙ্গে ধাক্কা মারে। এতে   মাথা ও নাক ফেটে রক্তক্ষরণ হয়ে তিনি আহত হন। এ সময় অন্য শিক্ষকরা এসে প্রধান শিক্ষককে উদ্ধার করে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

স্কুলের সহকারী শিক্ষিকা মিফতাউল জান্নাত বলেন, ইকবাল নামের ওই যুবক ক্লাসে ঢুকে শিক্ষকদের অকথ্য ভাষায় গালাগাল করেন। এর প্রতিবাদ করলে তিনি প্রধান শিক্ষকের উপর হামলা করেন। তিনি শিক্ষকদের দেখে নেওয়ার হুমকি দেন।

শিক্ষকের উপর হামলা প্রসঙ্গে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নুরুচ্ছপা বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। এ ব্যাপারে বিস্তারিত জানার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/চট্টগ্রাম/২২ মার্চ ২০১৭/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়