ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ২৩ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা

ঝালকাঠি প্রতিনিধি : কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতে ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিহত কিশোরীর বাবা দিনমজুর হিরণ হাওলাদার বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য আব্দুল মান্নান হাওলাদার, তার ভাই গফফার হাওলাদার, আনোয়ার হোসেন, স্ত্রী ফেরদৌসী ওরফে মিনু, সারমিন আক্তার ও  পল্লী চিকিৎসক সঞ্জয়।

নিহত ওই কিশোরীর নাম কাজল (১২)। মামলার বিবরণে জানা গেছে, কাজল তার নানীর সঙ্গে সদর উপজেলার বালিঘোনা গ্রামে আত্মীয় পুলিশের অবসরপ্রাপ্ত সদস্য আব্দুল মান্নান হাওলাদারের বাড়িতে বেড়াতে যায়। এ সময় কাজলকে গৃহকর্মী হিসেবে রেখে দেয় আব্দুল মান্নান হাওলাদার।

গত ৮ মার্চ বিকেলে আব্দুল মান্নান হাওলাদার, গফফার হাওলাদার, আনোয়ার হোসেন, ফেরদৌসী ওরফে মিনু কাজলকে গুরুতর অসুস্থ অবস্থায় বাবার বাসায় রেখে যায়। তখন তার যৌনাঙ্গ থেকে রক্ত ঝরছিল এবং মুখমণ্ডল, গলা ও নিতম্বে আঘাতের চিহ্ন দেখা যায়। কাজল তখন কোনোমতে বাবাকে ধর্ষণের কথা জানায়। তাৎক্ষণিকভাবে কাজলকে বানারীপাড়া থানায় নিয়ে গেলে ওসি সাজ্জাদ হোসেন পুলিশ দিয়ে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশালে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে দায়িত্বরত চিকিৎসকরা জানান, ধর্ষণের ফলে কিশোরীর অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে এবং তাকে শারীরিকভাবে নির্যাতন করা হয়েছে। চিকিৎসাধীন অবস্থায় ১১ মার্চ ভোরে মারা যায় কাজল।

মামলার আইনজীবী আক্কাস সিকদার জানান, খাজুরবাড়ী আবাসন প্রকল্পের বাসিন্দা দিনমজুর হিরণ হাওলাদার তার কন্যা কাজলকে গৃহকর্মী হিসেবে আব্দুল মান্নান হাওলাদারের বাড়িতে কাজে দেন। মান্নান বিভিন্ন সময় কাজলকে যৌন হয়রানি করতেন। ৮ মার্চ তাকে ধর্ষণ ও নির্যাতন করা হয়। যার ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় কাজলের বাবা হিরণ হাওলাদার বাদী হয়ে আদালতে অভিযোগ দিলে আদালত তা ৫ এপ্রিল শুনানির দিন ধার্য করেছেন।



রাইজিংবিডি/ঝালকাঠি/২৩ মার্চ ২০১৭/অলোক সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়