ঢাকা, মঙ্গলবার, ৭ ভাদ্র ১৪২৪, ২২ আগস্ট ২০১৭
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

কাশিমপুর কারাগারে ২ অ্যাম্বুলেন্স

হাসমত আলী : রাইজিংবিডি ডট কম
প্রকাশ: ২০১৭-০৪-১২ ৬:৫৪:২৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-১২ ১০:২৮:২৯ পিএম

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারা কমপ্লেক্সে দুটি অ্যাম্বুলেন্স প্রবেশ করেছে।

বুধবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে অ্যাম্বুলেন্স দুটি কারা কমপ্লেক্সে ঢুকতে দেখা যায়।

এরপর ৭টা ৪০মিনিটের দিকে অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল ইকবাল হাসান প্রধান ফটক দিয়ে কারা কমপ্লেক্সে প্রবেশ করেছেন। আর রাত ৭ টা ৫৫ মিনিটের দিকে আইজি (প্রিজন) সৈয়দ ইফতেখার উদ্দিন কারা কমপ্লেক্সে প্রবেশ করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত হরকাতুল জিহাদ (হুজি) নেতা মুফতি আব্দুল হান্নান ও তার সহযোগী শরীফ শাহেদুল বিপুল কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে আছেন। তাদের ফাঁসির রায় কার্যকরে আইনি সবগুলো ধাপ শেষ। এখন রায় কার্যকরের চূড়ান্ত প্রস্তুতিও শেষের দিকে।

ফাঁসি কার্যকর করার জন্য রাজু নামে একজনকে প্রধান জল্লাদ হিসেবে এবং তার দুই সহযোগীকে প্রস্তুত রাখা হয়েছে। সহযোগীরা হচ্ছেন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বন্দি শরিফুল ইসলাম ও ইকবাল হোসেন। কাশিমপুর কারা কমপ্লেক্সের ইমাম মাওলানা মো. হেলাল উদ্দিনকে আসামিদের তওবা পড়ানোর জন্য প্রস্তুত রাখা হয়েছে।

দুপুরের দিকে কারা চিকিৎসক মো. মিজানুর রহমান ফাঁসির দুই আসামি মুফতি হান্নান ও শরীফ শাহেদুল বিপুলকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তারা সুস্থ ও স্বাভাবিক রয়েছেন। সন্ধ্যার পর আরেক দফা স্বাস্থ্য পরীক্ষা করার কথা রয়েছে।

কিছুক্ষণের মধ্যে গাজীপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা সিভিল সার্জন কারাগারে এসে পৌঁছাবেন বলে পুলিশের একটি সূত্র জানিয়েছে।



রাইজিংবিডি/গাজীপুর/১২ এপ্রিল ২০১৭/হাসমত আলী/রুহুল

Walton Laptop