ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাংলা চ্যানেল পাড়ি দেওয়া সাঁতারুদের ওয়ালটনের সংবর্ধনা

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৬, ১৮ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলা চ্যানেল পাড়ি দেওয়া সাঁতারুদের ওয়ালটনের সংবর্ধনা

সংবর্ধনা অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের কর্মকর্তাদের সঙ্গে সাঁতারুরা

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ষড়জ অ্যাডভেঞ্চারের ব্যবস্থাপনায় ১১ এপ্রিল অনুষ্ঠিত হয় ‘ওয়ালটন বাংলা চ্যানেল ম্যারাথন সাঁতার-২০১৭’। এই ম্যারাথন সাঁতারে অংশ নেওয়া পাঁচজন কৃতি সাঁতারুকে আজ মঙ্গলবার সকালে সংবর্ধনা দিয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ।

ওয়ালটন গ্রুপের কনফারেন্স রুমে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পিআর এন্ড মিডিয়া) মো. হুমায়ুন কবির, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম, অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলমসহ অন্যান্যরা।



ওয়ালটনের সংবর্ধনায় সিক্ত হন ম্যারাথন সাঁতারু লিপটন সরকার, ফজলুল কবির সিনা, মনিরুজ্জামান, শামছুজ্জামান আরাফাত ও পারভেজ রশিদ। তাদেরকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

১১ এপ্রিল অনুষ্ঠিত ওয়ালটন ১২তম বাংলা চ্যানেল ম্যারাথন সাঁতার সকাল ৯টায় টেকনাফ ফিশারিজ জেটি থেকে শুরু হয় এবং দুপুর ২টার পরে সেন্ট মার্টিন দ্বীপে গিয়ে শেষ হয়। যে চারজন সাঁতারু সফলভাবে ম্যারাথন সাঁতার সম্পন্ন করেন তাদের মধ্যে দলনেতা লিপটন সরকার ৪ ঘন্টা ৪০ মিনিটে বাংলা চ্যানেল পাড়ি দেন। আরেক সাঁতারু ফজলুল কবির সিনাও ৪ ঘন্টা ৪০ মিনিটে চ্যানেল পাড়ি দেন। বাংলাদেশ টেলিভিশনের চিত্রগ্রাহক মনিরুজ্জামান ৪ ঘন্টায় পাড়ি দেন। আরেক সাঁতারু শামছুজ্জামান আরাফাত ৪ ঘন্টা ১০ মিনিটে বাংলা চ্যানেল পাড়ি দেন।  নেভিগেশন ও রেসকিউ টিম লিডারের দায়িত্ব পালন করেছিলেন সাজ্জাদ খান রনি।



এই ম্যারাথন সাঁতারের সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৮ এপ্রিল ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়