ঢাকা, রবিবার, ১০ বৈশাখ ১৪২৪, ২৩ এপ্রিল ২০১৭
Risingbd
সর্বশেষ:

আল্লাহকে খুশি করতে আগে মাঠে নামব : শামীম ওসমান

হাসান উল রাকিব : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৪-২১ ৮:৪৯:১৭ পিএম     ||     আপডেট: ২০১৭-০৪-২২ ৩:৩৭:০৪ পিএম

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নিহত ত্বকীর বাবা রফিউর রাব্বিকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন শামীম ওসমান।

শুক্রবার জুমার নামাজের পর নগরীর ডিআইটি  জামে মসজিদের সামনে  নারায়ণগঞ্জের সর্বস্তরের আলেম-ওলামাদের ব্যানারে আয়োজিত সমাবেশে এ আহ্বান জানানো হয়।

সমাবেশে নারায়ণগঞ্জ-৪ আসনের  সংসদ সদস্য শামীম ওসমান বলেন, বিসমিল্লাহ নিয়ে কথা বললে আলেম-ওলামাদের  গায়ে যেমন লাগে, তেমন আমার গায়ে লাগে।

তিনি রফিউর রাব্বির সমালোচনা করে বলেন, আলেম-ওলামারা আমাকে যে অডিও ভিডিও রেকর্ড শুনিয়েছেন, রফিউর রাব্বির মুখ থেকে যে কথা বেরিয়েছে তা সুস্পষ্ট ধর্মীয় অনুভূতিতে আঘাত।

এ বিষয়ে তিনি প্রশাসনকে ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

শামীম ওসমান  আলেম-ওলামাদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে বলেন, আদালত মামলার তদন্তের জন্য যে সময় বেধে দিয়েছেন সেই সময়ের মধ্যে যদি গাফিলতি প্রমাণ হয় তবে আপনাদের মাঠে নামার আগে আমি মাঠে নামব, আল্লাহকে খুশি করার জন্য। ধর্মকে যারা আঘাত করে তাদের কোনো ছাড় দেওয়া হবে না।

শামীম ওসমান বলেন, আমার নেত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের নিয়ে বসলে ওদের গায়ে জ্বালা ধরে যায়। আমাদের ভেতরেও কিছু আছে। আমার নেত্রী টান দিয়ে আনে বলে মন্ত্রী হয়। ছেড়ে দিলে এলাকায় গিয়ে মেম্বারেও পাস করতে পারবে না।

ডিআইটি মসজিদের খতিব মাওলানা আব্দুল আউয়ালের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদের প্রাক্তন কমান্ডার সামিউল্লাহ মিলন, সদর উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা আবুল কালাম আজাদ বিশ্বাস, রাফিউর রাব্ব বিরুদ্ধে দায়ের করা মামলার বাদী মাওলানা ফেরদাউসুর রহমান।

এ ছাড়া মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও জাতীয় পার্টিসহ বিভিন্ন ইসলামী সংগঠনের নেতারা।



রাইজিংবিডি/নারায়ণগঞ্জ/২১ এপ্রিল ২০১৭/হাসান উল রাকিব/রিশিত

Walton Laptop