ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মৎস্যমন্ত্রীর আগমন ঘিরে উত্তেজনা, মাঠে থাকবে বিজিবি

সমীর চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৮, ২২ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মৎস্যমন্ত্রীর আগমন ঘিরে উত্তেজনা, মাঠে থাকবে বিজিবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : জেলার বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হকের আগমনের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগের ডাকা হরতালে মাঠে থাকবে বিজিবি।

রোববার সকাল থেকে ২ প্লাটুন বিজিবি বিজয়নগরে অবস্থান নেবে বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন বিজিবি ১২  ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী।

রোববার প্রাণিসম্পদ হাসপাতাল উদ্বোধন করতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বিজয়নগর যাওয়ার কথা রয়েছে। তবে স্থানীয় সাংসদ র আ ম উবাইদুল মুকতাদির চৌধুরীকে আমন্ত্রণ না জানানোয় সেখানে হরতাল ঘোষণা দেয় স্থানীয় আওয়ামী লীগ।

বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে বিজয়নগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. তানবীর ভূঁইয়া বলেন, মন্ত্রীর আগমন সম্পর্কে তারা কেউ অবগত নন। ওই দিন বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জহিরুল ইসলাম ভূঁইয়া মন্ত্রীর আগমনের প্রতিবাদে রোববার বিজয়নগর উপজেলায় সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দেন।

বিজিবি ১২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. শাহ আলী জানান, উদ্ভূত পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে বিজিবি।

নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মূলত বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাসিরনগরের চেয়ারম্যান পদে মনোনয়নকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও মন্ত্রী ছায়েদুল হকের সঙ্গে সাংসদ (সদর-বিজয়নগর) র আ ম উবাইদুল মুকতাদির চৌধুরীর বিরোধ চাঙ্গা হয়। পরবর্তীতে জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে বিরোধটি আরো স্পষ্ট হয়ে ওঠে। নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হেরে যায়।

নেতা-কর্মীরা আরো জানান, জেলা আওয়ামী লীগের বেশ কয়েকজন নেতা মৎস্যমন্ত্রীর অনুসারী হিসেবে পরিচিত। ওই নেতারা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর হয়ে কাজ করেন।



রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/২২ এপ্রিল ২০১৭/সমীর চক্রবর্তী/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়