ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মুকসুদপুর পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী

বাদল সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০২, ২৫ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুকসুদপুর পৌর নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী

বিজয়ী প্রার্থী আতিকুর রহমান মিয়া

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুদপুর পৌরসভা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া ৬ হাজার ৭১৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মৃধা পেয়েছেন ২ হাজার ১৮৫ ভোট। এ নির্বাচনে নয়টি কেন্দ্রে ৪৫টি বুথে মোট ভোটার ছিল ১৪ হাজার ৯৩৭ জন। ১২ হাজার ৩৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। যা মোট ভোটের ৮২ দশমিক ৮২ শতাংশ।

এরআগে আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে থেকে টানা বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোনো ধরনের অভিযোগ ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোটগ্রহণ শেষ হয়। পরে বিকেল ৪টায় বিভিন্ন কেন্দ্রে শুরু হয় ভোট গণনা। ১৬ বছর পর নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ভোটারদের মধ্যে ছিল উৎসবের আমেজ। ভোট দিতে সকাল থেকে ভোট কেন্দ্র উপস্থিত হন নারী ভোটারা। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ে পুরুষ ভোটারের সংখ্যা।

রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সী ওহিদুজ্জামান বলেন, ভোটগ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে প্রতিটি ভোট কেন্দ্রে ১০ জন পুলিশ, ১৭ জন আনসার এবং নয়টি নির্বাচনী কেন্দ্রের জন্য নয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োজিত ছিলেন। দুই প্লাটুন বিজিবি ও র‌্যাবের দুটি টিম এবং সাতটি ভ্রাম্যমাণ আদালত ও স্ট্রাইকিং ফোর্স নিয়োজিত ছিল।



রাইজিংবিডি/গোপালগঞ্জ/২৫ এপ্রিল ২০১৭/বাদল সাহা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়