ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে নগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৯, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে নগর আওয়ামী লীগের প্রতিনিধি সভা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দিনব্যাপী প্রতিনিধি সভা চলছে চট্টগ্রামের কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে।

শনিবার সকাল সাড়ে ১০টায় নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এই প্রতিনিধি সভা শুরু হয়।

প্রতিনিধি সভায় যোগ দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মিরসরাই আসনের সাংসদ গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও রাঙ্গুনিয়া আসনের সাংসদ ড. হাছান মাহমুদ, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক হানিফ, চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামিম, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদুল আলম সুজন।

সংগঠনের মধ্যে সব বিভেদ ও বিরোধ ভুলে গিয়ে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে প্রতিনিধি সম্মেলনে আওয়ামী লীগের প্রায় দেড় হাজার প্রতিনিধি অংশ নিয়েছেন। এ ছাড়া এই প্রতিনিধি সম্মেলনে নগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন। জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া এই সম্মেলনে যোগ দেবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৯ এপ্রিল ২০১৭/রেজাউল/এসএন 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়