ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গ্রিলের সঙ্গে ঝুলছে এসি সরফরাজের মরদেহ

তানজিমুল হক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৩, ২৯ এপ্রিল ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রিলের সঙ্গে ঝুলছে এসি সরফরাজের মরদেহ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী : রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) সাব্বির আহমেদ সরফরাজের (৩৩) মরদেহ এখনো জানালার গ্রিল থেকে নামানো হয়নি। সরফরাজের বাবা পুলিশের প্রাক্তন ডিআইজি ওবায়দুল্লাহ ঢাকা থেকে পৌঁছানোর পর তার মরদেহ নামানো হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার ইফতে খায়ের আলম। সরফরাজ আরএমপির রাজপাড়া জোনে সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

ইফতে খায়ের আলম জানান, সরফরাজের বাবা ওবায়দুল্লাহ ঢাকা থেকে বেসরকারি বিমান ইউএস বাংলার ফ্লাইটে রাজশাহী রওনা হবেন। বিমানটি ঢাকা থেকে ছাড়বে ৩টা ১০ মিনিটে। আর রাজশাহী পৌঁছাবে ৩টা ৫০ মিনিটে। সরফরাজের বাবার অনুরোধের কারণেই তার মরদেহ এখনো নামানো হয়নি।

এদিকে আরএমপির ঊর্ধ্বতন একটি সূত্র জানায়, সরফরাজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে দায়িত্ব পালন শেষে পুলিশ অফিসার্স মেসে যান। এরপর যেকোনো সময় তিনি আত্মহত্যা করেন। পুলিশ অফিসার্স মেসে সকাল ১০টার দিকে তার অন্য সহকর্মীরা জানালার গ্রিলের সঙ্গে মরদেহ ঝুলতে দেখেন।

এরপর বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়। মৃত্যুর খবর পাওয়ার পর সরফরাজের স্ত্রী সূচনা, খালা ও নিকটাত্মীয়রা পুলিশ অফিসার্স মেসে আসেন। এ সময় তারা কান্নায় ভেঙে পড়েন।

সরফরাজের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বাবুপুর গ্রামে। সরফরাজ নগরীর উপশহরের একটি বাসায় স্ত্রী ও চার বছরের এক মেয়েকে নিয়ে থাকতেন। ৩১তম বিসিএসে উত্তীর্ণ হয়ে সহকারী পুলিশ সুপার হিসেবে যোগ দিয়েছিলেন সরফরাজ। সরফরাজের মা ফাতেমা বেগম রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) প্রাক্তন মহাব্যবস্থাপক। ছোট ভাই মার্কিন দূতাবাসে কর্মরত।

এদিকে ঘটনাস্থলে দুপুর ১টার দিকে যান রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের সহাকারী অধ্যাপক ডা. এনামুল হক। তিনি ঘটনাস্থল থেকে বের হওয়ার সময় গণমাধ্যমকর্মীদের বলেন, এটি আত্মহত্যা কি না- তা এখনো বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের পর বিষয়টি সম্পর্কে স্পষ্ট হওয়া যাবে।



রাইজিংবিডি/রাজশাহী/২৯ এপ্রিল ২০১৭/তানজিমুল হক/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়