ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জুনায়েদ, তাসামুলের সেঞ্চুরি

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৪, ১৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুনায়েদ, তাসামুলের সেঞ্চুরি

সেঞ্চুরির পর তাসামুল হক (ছবি: আব্দুল্লাহ আল মামুন)

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডে সেঞ্চুরির দেখা পেয়েছেন জুনায়েদ সিদ্দীক ও তাসামুল হক। ৪ উইকেট পেয়েছেন পারভেজ রসুল।

সাভারের বিকেএসপির-৩ নম্বর মাঠে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ব্রাদার্সের জুনায়েদ সিদ্দীক ১১০ রান করেন। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে কলাবাগানের হয়ে গাজী গ্রুপের বিপক্ষে তাসামুল হক করেন ১০২ রান।

ডানহাতি ব্যাটসম্যান তাসামুল আগের নয় ম্যাচেই ছিলেন নিষ্প্রভ। নয় ম্যাচে তার ব্যাট থেকে হাফ-সেঞ্চুরি এসেছে মাত্র একটি। আজ দশম রাউন্ডে ওপেনিংয়ে ব্যাটিংয়ের সুযোগ পেয়ে জ্বলে উঠেন চট্টগ্রামের এ ক্রিকেটার। গাজী গ্রুপের নিয়ন্ত্রিত বোলিংয়ে একাই মাথা তুলে লড়াই করেন। ১৩২ বলে ৬ বাউন্ডারিতে ১০২ রানের ইনিংসটি সাজান। তার বিরোচিত ইনিংসে ভর করে ৯ উইকেটে ২২২ রান তুলে কলাবাগান।


তাসামুলের পর দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান করেন তুষার ইমরান। ৮১ বলে হাফ-সেঞ্চুরির স্বাদ পাওয়া তাসামুল সেঞ্চুরির দেখা পান ১৩০ বলে। লিস্ট ‘এ’ ক্যারিয়ারে এটি তার দ্বিতীয় সেঞ্চুরি। ইনিংসের শেষ দিকে পারভেজ রসুলের বলে আউট হন তাসামুল। সেঞ্চুরিয়ান তাসামুলের বাদেও আরও ৩টি উইকেট নেন ভারতীয় অলরাউন্ডার পারভেজ।

বিকেএসপির ৩ নম্বর মাঠে ব্রাদার্সের হয়ে লিগের দ্বিতীয় সেঞ্চুরি তুলে নেন জুনায়েদ সিদ্দীক। তার সেঞ্চুরিতে ভর করে মোহামেডানের বিপক্ষে ৮ উইকেটে ২৭৬ রান তুলে ব্রাদার্স। ১২৩ বলে ৮ বাউন্ডারিতে ১১০ রানের ইনিংস উপহার দেন বাঁহাতি ওপেনার। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি জুনায়েদের ষষ্ঠ সেঞ্চুরি।  লিগে এখন পর্যন্ত জুনায়েদের ব্যাট থেকে এসেছে ৪৮১ রান। ২টি সেঞ্চুরির পাশাপাশি ২টি হাফ-সেঞ্চুরির ইনিংসও খেলেছেন জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটার।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৭/ইয়াসিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়