ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীতে বন্ধ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিসের কাজ চলছে

আবু বকর ইয়ামিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ১৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজধানীতে বন্ধ টেলিফোন ও ইন্টারনেট সার্ভিসের কাজ চলছে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন অঞ্চলে ভুগর্ভস্থ ক্যাবল ক্ষতির কারণে বন্ধ হওয়া সাড়ে ৩ হাজার টেলিফোন ও ইন্টারনেট সার্ভিসের মেরামত কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, খিলগাঁও, বনশ্রী, গোড়ান, মগবাজার, কাকরাইল, মৌচাক, মালিবাগ, শান্তিনগর, কর্নফুলি গার্ডেন সিটি, সার্কিট হাউজ রোড, ফকিরাপুল, নয়াপল্টন, ডিআইটি এক্সটেনশন রোড, নয়াটোলা, রামপুরা ইত্যাদি এলাকায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের এবং ওয়াসা কর্তৃক উন্নয়নমূলক (সুয়ারেজ লাইন স্থাপন প্রকল্পের কাজ) কাজে রাস্তা খনন করায় বিটিসিএলের ভূগর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়ে প্রায় সাড়ে তিন হাজার টেলিফোন ও ইন্টারনেট সার্ভিস গত কিছুদিন ধরে বিকল হয়ে আছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কিছু কিছু বিচ্ছিন্ন লাইন ইতিমধ্যে মেরামত করার পরও উন্নয়ন কাজে পুনরায় ক্যাবল ক্ষতিগ্রস্ত হওয়ায় বেশকিছু টেলিফোন ও ইন্টারনেটের সার্ভিস এখনও বন্ধ রয়েছে এবং উন্নয়ন কাজ চলমান থাকায়/সুয়ারেজ লাইন স্থাপন/রাস্তা সংস্কার কাজ শেষ না হওয়ায় উক্ত স্থানে টেলিফোন ক্যাবল মেরামতে বিলম্ব হচ্ছে। টেলিফোনসমূহ পর্যায়ক্রমে চালু করার সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। এ বিষয়ে সম্মানিত গ্রাহকদের সহানুভূতি এবং সংশ্লিষ্ট বিভিন্ন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করা হচ্ছে।



রাইজিংবিডি/ঢাকা/১৮ মে ২০১৭/ইয়ামিন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়