ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

নরসিংদীর ৩ জনকে পরিবারের কাছে হস্তান্তর

গাজী হানিফ মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪১, ২২ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নরসিংদীর ৩ জনকে পরিবারের কাছে হস্তান্তর

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর চিশিনপুর ইউনিয়নের গাবতলিতে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে আটক করা পাঁচজনের মধ্যে তিনজনকে জিজ্ঞাসাবাদ শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

তারা হলেন- নরসিংদী সদর উপজেলার চরভাসানিয়া এলাকার নুরুল ইসলামের ছেলে বাসিকুল ইসলাম, গাজীপুরের বোর্ড বাজার এলাকার আব্দুল মজিদের ছেলে মাসুদুর রহমান ও কিশোরগঞ্জের ভৈরব এলাকার মশিউর রহমান।

র‌্যাবের কাছে বাকি যে দুইজন আটক রয়েছেন তারা হলেন- নরসিংদী উপজেলার চরদিঘলদী গ্রামের আবদুর রহমানের ছেলে সালাহউদ্দিন ও নারায়ণগঞ্জের আড়াইহাজারের আবদুর রাজ্জাকের ছেলে আবু জাফর। তাদের আরো জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাবের হেফাজতে রাখা হয়েছে।

র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার বিকেল ৪টা থেকে র‌্যাব ও পুলিশ নরসিংদীর গাবতলিতে লিবিয়া প্রবাসী মঈন উদ্দিন আহমেদের নির্মানাধীন দোতলা বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে। রোববার সকাল সোয়া ১০টায় অভিযান শুরু হয় এবং মাত্র ২০ মিনিটের মধ্যে সকাল ১০টা ৩৫ মিনিটে এ অভিযান শেষ হয়। এ সময় বাড়ির ভেতরে থাকা সন্দেহভাজন পাঁচজনকে তাদের স্বজনদের সহযোগিতায় বের করে নিয়ে আনে র‌্যাব। পরে তাদের নিয়ে যাওয়া হয় র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ কার্যালয়ে।




রাইজিংবিডি/নরসিংদী/২২ মে ২০১৭/গাজী হানিফ মাহমুদ/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়