ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ গ্রেপ্তার

বিল্লাল হোসেন রাজু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৭, ২৬ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে অধ্যক্ষ গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লার বুড়িচংয়ে এক মাদ্রাসাছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদ্রাসার অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই ছাত্রীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে বুড়িচং থানা পুলিশ মাদ্রাসা থেকে অধ্যক্ষ মো. ইকবাল হোসেনকে গ্রেপ্তার করে।

উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার এলাকার মিফতাউল জান্নাত মাদ্রাসার অষ্টম শ্রেণির এক ছাত্রী (১৪) বৃহস্পতিবার দুপুরে ওই মাদ্রাসার অধ্যক্ষ মো. ইকবাল হোসেনের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে বুড়িচং থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

বৃহস্পতিবার রাতে বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোজ কুমার দের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই মাদ্রাসা থেকে অধ্যক্ষ মো. ইকবাল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়। গ্রেপ্তারকৃত অধ্যক্ষ একই ইউনিয়নের মজলিসপুর গ্রামের আবদুর রশিদের ছেলে।

অভিযোগে উল্লেখ করা হয়, গত দুই বছর ধরে অধ্যক্ষ ওই ছাত্রীকে বিভিন্নভাবে নানা সময়ে যৌন হয়রানি করে আসছিলেন। গত এক সপ্তাহ ধরে ওই ছাত্রীকে মাদ্রাসার অধ্যক্ষ উত্ত্যক্তের মাত্রা বাড়িয়ে দেন। বিষয়টি ওই ছাত্রী পরিবারের লোকজন ও স্থানীয়দের জানালে তারা থানা পুলিশের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।

এ ব্যাপারে বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে বলেন, শুক্রবার সকালে অধ্যক্ষ ইকবাল হোসেনকে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/২৬ মে ২০১৭/বিল্লাল হোসেন রাজু/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়