ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হত্যার দায়ে স্ত্রী এবং তার প্রেমিকের মৃত্যুদণ্ড

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০১, ২৮ মে ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যার দায়ে স্ত্রী এবং তার প্রেমিকের মৃত্যুদণ্ড

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে এক ব্যক্তিকে হত্যার দায়ে তার স্ত্রী এবং স্ত্রীর প্রেমিককে মৃত্যুদণ্ড এবং অপর একজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। 

আজ রোববার অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুহা. রাকিবুল ইসলাম এই রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বরিশালের সদর উপজেলার টুমচর গ্রামের মমতাজ বেগম ও কালাম হাওলাদার। যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত রাজীব রাড়ী।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১২ মার্চ রাতে সদর উপজেলার দক্ষিণ টুমচর গ্রামের জেলে স্বরূব আলী মৃধাকে (৪৫) তার স্ত্রী মমতাজ বেগম, প্রেমিক কালাম হাওলাদার ও ভায়রার ছেলে রাজীব রাড়ী ঘরে ঢুকে রশি দিয়ে ঘুমন্ত অবস্থায় গলায় ফাঁস দিয়ে হত্যা করেন।

পরে স্বরূবের মৃতদেহ বাড়ি সংলগ্ন খালের পাশে পুঁতে রাখা হয়। রাতে স্বরূব আলীকে খুঁজতে বের হন তার ভাই আশ্রাব আলী মৃধা। ভাইকে বসতঘরে না পেয়ে খুঁজতে থাকেন তিনি। কিছুক্ষণ পর আশ্রাব স্থানীয়দের সহযোগিতায় তার ভাইয়ের পায়ের জুতাসহ লাশ খালের পাশে কাদার মধ্যে দেখতে পান। 

ময়নাতদন্তে স্বরূব আলীকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি উঠে আসে। পরে নিহতের ভাই আশ্রাব আলী মৃধা অজ্ঞাত আসামিদের নামে বরিশাল বন্দর থানায় হত্যা মামলা দায়ের করেন। তদন্ত কর্মকর্তা ওই থানার এসআই হেমায়েত কবির এই তিনজনকে অভিযুক্ত করে ২০১৫ সালের ২৬ মে আদালতে চার্জশিট দাখিল করেন।

তিন আসামির জবানবন্দিতে পরিকল্পিতভাবে হত্যার বিষয়টি বেরিয়ে আসে। তারা আদালতে জবানবন্দি দেন। 



রাইজিংবিডি/বরিশাল/২৮ মে ২০১৭/জে.খান স্বপন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়