ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ৭ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : বাসা ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে ঢুকে গাজীপুরের টঙ্গীতে যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার দুপুরে টঙ্গীর মধ্য আরিচপুর এলাকায় নিজ বাড়িতে তাকে হত্যা করা হয়। নিহত নারীর নাম মনোয়ারা বেগম (৬০)। তিনি টঙ্গীর মধ্য আরিচপুর এলাকার আবুল বাশারের স্ত্রী।

পুলিশ ও এলাকাবাসী জানান, মধ্য আরিচপুর এলাকার বাসিন্দা আবুল বাশার নাগরিকত্ব নিয়ে দীর্ঘ দিন স্ত্রী ও ছেলে-মেয়েসহ যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। গত সোমবার সকালে এক ছেলে ও এক মেয়েকে নিয়ে মনোয়ারা দেশে আসেন। তাদের মধ্য আরিচপুর এলাকার ভবনের তৃতীয় তলায় একটি ও পাঁচতলায় একটি ফ্ল্যাট খালি আছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন ওই বাসা ভাড়া নিতে আসেন। এ সময় মনোয়ারা বেগম তাদের তৃতীয় তলার ওই খালি ফ্ল্যাটটি দেখাতে নিয়ে যান। ফ্ল্যাটে প্রবেশ করার পর অজ্ঞাত দুর্বৃত্তরা তার মাথাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান। চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে টঙ্গী থানা পুলিশ ঘটনাস্থল  পরিদর্শন করেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

টঙ্গী থানার ওসি মো. ফিরোজ তালুকদার বলেন, বাসা ভাড়া নেওয়ার কথা বলে অজ্ঞাত দৃর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে ওই প্রবাসী নারীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান। পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তার করতে অভিযান শুরু করেছে।



রাইজিংবিডি/গাজীপুর/৭ জুন ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়