ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৪, ২৬ সেপ্টেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

বিএনপির পরিণতি মুসলিম লীগের মতো হবে: কাদের

মাওলা সুজন : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৬-১৭ ৯:০৯:৩৪ পিএম     ||     আপডেট: ২০১৭-০৬-১৭ ৯:০৯:৩৪ পিএম

নোয়াখালী প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয়  নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না করলে তাদের পরিণতি মুসলিম লীগের মতো হবে।

বিএনপির নির্বাচনে অংশ নেওয়ার গুরুত্ব প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন, বিএনপির এমন দাবির পরিপ্রেক্ষিতে মন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী বুঝতে পেরেছেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি বিএনপি নির্বাচনে অংশ না নিয়ে দেশে জ্বালাও-পোড়াও, পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা, ধ্বংসযজ্ঞের রাজনীতি শুরু করে। আসলেই বিএনপি নির্বাচনে না এলে পুনরায় দেশে ধ্বংসযজ্ঞের রাজনীতিই শুরু হবে।’

শনিবার সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলা পরিষদ প্রাঙ্গণে ১৫ কোটি টাকার অধিক ব্যয়ে পাঁচটি রাস্তা, ছয়টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘প্রাকৃতিক দূর্যোগে হাওর অঞ্চলের ফসল তলিয়ে যাওয়ায় চালের দাম কিছুটা বৃদ্ধি পেয়েছে। এ দুর্যোগের ওপর মানুষের কোনো হাত নেই। হাওর অঞ্চল হলো চাল উৎপাদনের বড় একটি এলাকা। সেখানে এখন কিছু নেই, সব তলিয়ে গেছে। তবে সরকার পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। শিগগিরই চালের দাম স্বাভাবিক হয়ে যাবে।

মন্ত্রী নোয়াখালীর খাল বিষয়ে বলেন, ‘নোয়াখালী খাল সংস্কারের কাজ শিগগিরই সেনাবাহিনী শুরু করবে। ইতিমধ্যে সার্ভের কাজ শুরু হয়েছে।’

পরে তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৪ আসনের সংসদ একরামুল করিম চৌধুরীর বাসভবনে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমী, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হানসহ জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।



রাইজিংবিডি/নোয়াখালী/১৭ জুন ২০১৭/মাওলা সুজন/রুহুল/শাহনেওয়াজ

Walton Laptop