ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শাহরুখের ডাকে সাড়া দিলেন ৭ হাজার নারী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৩, ২১ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাহরুখের ডাকে সাড়া দিলেন ৭ হাজার নারী

জব হ্যারি মেট সেজল সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : বলিউড কিং শাহরুখ খান অভিনীত পরবর্তী সিনেমা জব হ্যারি মেট সেজল। সিনেমাটির প্রচারণাকে সামনে রেখে একটি প্রতিযোগিতার আয়োজন করে নির্মাতারা। এ প্রতিযোগিতায় ভালো সাড়াও পেয়েছেন তারা।

সম্প্রতি শাহরুখ খান তার সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা দেন, ভারতে ‘সেজল’ নামে যে নারীরা রয়েছেন, তার মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক সেজল নাম যে এলাকায় রয়েছে সেখানে গিয়ে তাদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। এরপর শাহরুখের এ ডাকে সাড়া দিয়েছেন সেজল নামের সাত হাজারের বেশি নারী। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক নারী আহমেদাবাদ থেকে শাহরুখের কাছে চিঠি লিখেছেন।

শর্ত অনুযায়ী আহমেদাবাদে ওই নারীদের সঙ্গে দেখা করবেন শাহরুখ। ৫১ বছর বয়সি এ অভিনেতা শুধু এই নারীদের সঙ্গে দেখা করবেন তা নয়, ২১ জুন সেখানে সিনেমাটির প্রথম গান ‘রাধা’ প্রকাশ করবেন।

রেড চিলিস এন্টারটেইন্টমেন্টের পরিবেশনায় জব হ্যারি মেট সেজল সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। সিনেমায় হরিন্দার সিং নেহরা নামের এক পাঞ্জাবি যুবকের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। এতে সেজল পারিখ নামের একজন গুজরাটি মেয়ের ভূমিকায় অভিনয় করছেন আনুশকা শর্মা। আগামী ৪ আগস্ট মুক্তি পাবে জব হ্যারি মেট সেজল সিনেমাটি।



রাইজিংবিডি/ঢাকা/২১ জুন ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়