ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দেবহাটা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩০, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেবহাটা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার দেবহাটা উপজেলা চেয়ারম্যান আবদুল গনির বিরুদ্ধে হত্যাচেষ্টা অভিযোগে মামলা করেছেন একই উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন। 

বুধবার রাতে মামলাটি দায়ের করা হয়। রাতেই মামলার দুই আসামি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান কেল্টু ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেবহাটা থানায় দায়ের করা মামলায় ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন উল্লেখ করেন, গত মঙ্গলবার উপজেলা চেয়ারম্যানের অফিসে টিআর ও কাবিটাসহ বিভিন্ন প্রকল্পে টাকা বরাদ্দ নিয়ে মিটিং চলছিল। এ সময় প্রকল্পের কাজ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানের হুকুমে তার ভাড়াটেরা আমাকে গুলি করে হত্যার চেষ্টা করে।

তবে উপজেলা চেয়ারম্যান আবদুল গনি বলেন, ‘মামলায় উল্লেখিত সব অভিযোগ মিথ্যা। মিটিং চলাকালে ভাইস চেয়ারম্যান আমার ওপর হামলা করলে আমার দেহরক্ষী ও অফিস কর্মচারীরা তা প্রতিরোধ করেন।  ভাইস চেয়ারম্যান মাহবুব  আমার অস্ত্রটি কেড়ে নেওয়ার চেষ্টা করলে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়।’

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজি কামাল হোসেন জানান, ভাইস চেয়ারম্যানের দেওয়া মামলাটি বুধবার রাতে রেকর্ড করা হয়েছে। মামলার দুই আসামি মনিরুজ্জামান কেল্টু ও রেজাউল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

 

 

 

রাইজিংবিডি/সাতক্ষীরা/২২ জুন ২০১৭/এম.শাহীন গোলদার/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়