ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পাটুরিয়া ঘাটে বহু গাড়ি পারাপারের অপেক্ষায়

আশরাফুল আলম লিটন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাটুরিয়া ঘাটে বহু গাড়ি পারাপারের অপেক্ষায়

মানিকগঞ্জ প্রতিনিধি : ঈদে ঘরমুখো মানুষের কারণে আজ বৃহস্পতিবার পাটুরিয়া ফেরিঘাটে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে যানবাহনের চাপ বাড়ছে। ফেরি চলাচল স্বাভাবিক থাকলেও গাড়ির চাপ বেশি থাকায় বহু সংখ্যক গাড়ি পারাপারের অপেক্ষায় রয়েছে।

সকালের দিকে যানবাহনের তেমন চাপ না থাকলেও দুপুরের পর চাপ বাড়তে থাকে। যানবাহনের সারি কখনো দুই কিলোমিটার, কখনো তিন কিলোমিটারে ছাড়িয়ে যাচ্ছে।

অভ্যন্তরীণ নৌ-পরিবহণ সংস্থার (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের এজিএম জিল্লুর রহমান জানান, পাটুরিয়া-আরিচা ঘাটে ছোট-বড় মিলিয়ে ১৭টি ফেরি দিয়ে যানবাহন পারাপারের কাজ চলছে। এর মধ্যে নয়টি রো-রো, ছয়টি কে-টাইপ ও দুটি ইউটিলিটি ফেরি। বিকেলের মধ্যে আরো একটি রো-রো ফেরি এই বহরে যোগ হবে।  যানবাহনের চাপ বাড়লে নারায়ণগঞ্জের ডকইয়ার্ড থেকে আরেকটি ফেরি আনার পরিকল্পনা রয়েছে। পর্যাপ্ত সংখ্যক ফেরি থাকায় যাত্রীদের ভোগান্তি হবে না বলে তিনি আশা প্রকাশ করেন।

বিকেলে পাটুরিয়া ঘাটে তিন শতাধিক গাড়ি পারাপারের অপেক্ষায় ছিল।

দুপুরে পাটুরিয়া ঘাট পরিদর্শন করেছেন পুলিশ সুপার মাহফুজুর রহমান। তিনি জানান, ঘাটের আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর ছয়শত সদস্য নিয়োজিত রয়েছে। যাত্রীদের নিরাপদে পার করতে তারা সচেষ্ট রযেছে।

**

 

রাইজিংবিডি/মানিকগঞ্জ/২২ জুন ২০১৭/আশরাফুল আলম লিটন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়