ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গাজীপুরের সড়কে সহস্রাধিক পুলিশ মোতায়েন

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৯, ২২ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরের সড়কে সহস্রাধিক পুলিশ মোতায়েন

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে এবং রাস্তায় নিরাপত্তা দিতে গাজীপুরের মহাসড়ক-সড়কগুলোতে সহস্রাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজধানী ঢাকার পাশের জেলা গাজীপুর। এ জেলার উপর দিয়ে গেছে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক, ঢাকা বাইপাস সড়ক, ঢাকা-নরসিংদী ও ঢাকা-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক। এসব সড়ক-মহাসড়ক দিয়ে দেশের উত্তর, উত্তরপশ্চিম ও উত্তরপূর্ব বঙ্গের লোকজন যাতায়াত করেন।

গাজীপুরের পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার পরিদর্শক মো. মমিনুল ইসলাম জানান, ঈদে মানুষ যাতে স্বাচ্ছন্দ্যে বাড়ি যেতে পারেন এবং ছিনতাই বা মলম পার্টি খপ্পড়ে না পড়েন এর জন্য জেলার সড়ক-মহাসড়কে হাইওয়ে ও জেলা পুলিশের এক হাজারের অধিক সদস্য মোতায়েন করা হয়েছে। এ ছাড়া গাজীপুরের চান্দনা চৌরাস্তা মোড়, কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় স্থাপন করা হয়েছে পুলিশের কন্ট্রোল রুম ও ওয়াচ টাওয়ার। মহাসড়কের বিভিন্ন স্থানে বসানো হয়েছে সিসি ক্যামেরা। এ ছাড়া সার্বক্ষণিকভাবে মোবাইল টিম টহলে থাকবে।

যানজট নিরসনে গাজীপুরের চন্দনা চৌরাস্তা, ঢাকা বাইপাস মোড়, চন্দ্রা ত্রিমোড়সহ গাজীপুরের সড়ক-মহাসড়কের বিভিন্নস্থানে কমিউনিটি পুলিশের কয়েক শত সদস্যকে কাজ করতে দেখা গেছে।

 

 

 

রাইজিংবিডি/গাজীপুর/২২ জুন ২০১৭/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়