ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এসেক্স ছেড়ে আসা নিয়ে যা বললেন তামিম

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ১২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এসেক্স ছেড়ে আসা নিয়ে যা বললেন তামিম

ক্রীড়া ডেস্ক : হঠাৎই এসেক্স ছেড়ে তামিম ইকবালের দেশে ফেরার খবরে বেশ বিতর্ক ছড়িয়েছিল। কাউন্টি ক্লাবটি জানিয়েছিল, । কিন্তু দেশের বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়, ইংল্যান্ডে পরিবার নিয়ে ‘আক্রমণের শিকার’ হয়েছেন তামিম, তার পরিবারের ওপর অ্যাসিড ছুড়ে মারার চেষ্টা হয়েছে। তবে এমন খবর সত্যি নয় বলে জানিয়েছেন তামিম নিজেই।

আজ নিজের অফিশিয়াল ফেসবুক পেজে তামিম লিখেছেন, ‘আমি আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীকে জানাতে চাই যে, ব্যক্তিগত কারণে এসেক্স মৌসুম সংক্ষিপ্ত করে দেশে ফিরছি আমি। কিছু গণমাধ্যম রিপোর্ট করেছে যে, আমরা “হেট ক্রাইমের” শিকার হয়েছি। এটি সত্যি নয়। ইংল্যান্ড ক্রিকেটে খেলার জন্য আমার প্রিয় জায়গার একটি। আগে ছেড়ে আসার পরও এসেক্স আমার প্রতি দারুণ সৌজন্যময় ছিল। সব ভক্ত ও শুভাকাঙ্খীকে তাদের ভাবনা ও বার্তার জন্য ধন্যবাদ জানাচ্ছি আমি। ভবিষ্যতেও ইংল্যান্ডে খেলার অপেক্ষায় থাকব।’



এসেক্সের হয়ে খেলতে গত শুক্রবার ঢাকা ছেড়েছিলেন তামিম। রোববার নিজের প্রথম ম্যাচে কেন্টের বিপক্ষে এক ছক্কায় ৭ বলে করেছিলেন ৭ রান। এরপরই কাল তার এসেক্স ছেড়ে আসার কথা জানায় কাউন্টি ক্লাবটি। পরিবার নিয়ে কাল রাতেই দেশের উদ্দেশে রওনা হয়েছেন তামিম। আজ বিকেলে দেশে ফেরার কথা।  

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ জুলাই ২০১৭/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়