ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

যশোরে পৃথক দুর্ঘটনায় দুই যুবক নিহত

বিএম ফারুক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যশোরে পৃথক দুর্ঘটনায় দুই যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে পৃথক দুর্ঘটনায় সোহেল রানা (৩০) ও উজ্জ্বল মৃধা (৩০) নামে দুই যুবক নিহত হয়েছেন। এ ছাড়া সুজন শিকদার (২৮) নামে আরেক যুবক মারাত্মক আহত হয়েছেন।

শনিবার সকালে সদর উপজেলার সাতমাইল বাজার ও যশোর রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

সদর হাসপাতালের চিকিৎসক আব্দুর রউফ জানান, সকাল সাড়ে ৮টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের সাতমাইল বাজারে মোটরসাইকেলের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে সোহেল রানা ও সুজন সিকদার নামে দুই যুবক গুরুতর আহত হন। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে বেলা ১১টার দিকে সোহেল রানা মারা যান।

সোহেল রানা যশোর সদরের গহেরডাঙ্গা গ্রামের খায়রুল ইসলামের ছেলে। সুজন সিকদার একই উপজেলার ললিতাদহ গ্রামের গণেশ সিকদারের ছেলে। সোহেল রানা কম্পিউটার ইঞ্জিনিয়ার। তিনি একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।

অপরদিকে, সকাল সাড়ে ৬টার দিকে যশোর স্টেশনে ট্রেনে কাটা পড়ে উজ্জ্বল মৃধা নামে এক যুবক মারা গেছেন। উজ্জ্বল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার পুনা গ্রামের মান্নান মৃধার ছেলে।

যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইদ্রিস আলী বলেন, সকালে স্টেশনের তিন নম্বর লাইন দিয়ে একটি মালবাহী ট্রেন খুলনার দিকে যাচ্ছিল। তখন ওই যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিলে তার দুই পা কেটে যায়। তাকে যশোর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



রাইজিংবিডি/যশোর/২২ জুলাই ২০১৭/ বি এম ফারুক/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়