ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

হিমছড়িতে পাহাড় ধসে ঢাবি শিক্ষার্থী নিহত

সুজাউদ্দিন রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ২২ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হিমছড়িতে পাহাড় ধসে ঢাবি শিক্ষার্থী নিহত

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের হিমছড়িতে ঝরনা দেখতে গিয়ে পাহাড় ধসে এক পর্যটকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো একজন।

নিহতের নাম সাব্বির আলম রিদুয়ান।সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ঢাকার উত্তরা এলাকার বাসিন্দা। আহতের নাম আবীর।

শনিবার বিকেল ৪ টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রামু উপজেলা অংশের হিমছড়ি এলাকার খাড়া ঝরনাতে এই ঘটনা ঘটে।

পাহাড় ধসে আহত হওয়া আবীর বলেন, সাত বন্ধু বেড়ানোর উদ্দেশে ঢাকা থেকে গাড়িতে ওঠে শুক্রবার সকাল ৮টায় রামুর ক্যান্টনমেন্ট পৌঁছাই। ওইখানে রাত যাপন শেষে আজ সকালে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে আসি। দুপুর পর্যন্ত সৈকতের সুগন্ধা পয়েন্টে ছিলাম। পরে ওখান থেকে বিকেল ৩টায় মেরিন ড্রাইভ সড়ক দিয়ে হিমছড়ি ঝরনা দেখতে যাই। সাত বন্ধু মিলে পাহাড়ি ঝরনাতে গোসল করছিলাম। হঠাৎ করে একটা শব্দ হল; দেখতে পেলাম আমার পিঠের ওপর মাটি চাপা পড়েছে। কিছুক্ষণ পর মাটি সরিয়ে রক্ষা পাওয়ার পর দেখি আমাদের বন্ধু সাব্বিরকে পাওয়া যাচ্ছে না। পরে মাটি সরিয়ে সাব্বিরকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া  হয়।

কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক এমরান উদ্দিন রুবেল বলেন, মাটি চাপা পরা দুইজন রোগীকে হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে সাব্বির আলম নামের যুবককে মৃত অবস্থায় পাওয়া যায়। আরেক জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের লিডার মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, বর্ষা মৌসুমে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে হিমছড়ি এলাকায় বেশ কয়েকটি ঝরনার সৃষ্টি হয়। ঢাকা থেকে যাওয়া একটি দল ঝরনায় গোসল করতে নামে। হঠাৎ পাহাড়ের একটি অংশের মাটি ধসে দুইজন চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই সাব্বির আলম রিদওয়ান নিহত হন। পরে আহত একজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে।




রাইজিংবিডি/কক্সবাজার/২২ জুলাই ২০১৭/সুজাউদ্দিন রুবেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়