ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুলছাত্রীর উদ্ধারকৃত লাশের কিডনি লিভার নেই

মো. জামাল মল্লিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৯, ২৩ জুলাই ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রীর উদ্ধারকৃত লাশের কিডনি লিভার নেই

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখীপুরে নিখোঁজ হওয়ার আট দিন পর গত শনিবার স্কুলছাত্রী লিজা আক্তারের (১০) লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে তার শরীরে কিডনি, লিভার, ফুসফুসসহ গুরুত্বপূর্ণ অঙ্গ পাওয়া যায়নি বলে জানিয়েছেন চিকিৎসক।

লাশের ময়নাতদন্তকারী চিকিৎসক ও পুলিশ সূত্রে জানা যায়, ভেদরগঞ্জ উপজেলার সখীপুরের ছৈয়ালকান্দি গ্রামের মাঠ থেকে নিখোঁজের আট দিন পরে শনিবার সকালে লিজার লাশ উদ্ধার করা হয়। সে উপজেলার সরদারকান্দী গ্রামের লেহাজ উদ্দিন শেখের মেয়ে এবং ১ নম্বর সখীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে আনলে ময়নাতদন্তকারী চিকিৎসক শেখ মো. এহসানুল ইসলাম ও সাবরিনা খান জানান, লাশটি হয়ত এক সপ্তাহ আগের। শরীরের কিছু অংশে পচন ধরেছে। হাতের কবজি কাটা ছিল। রাসায়নিক পরীক্ষার জন্য কিডনি, লিভার সংরক্ষণ করতে গিয়ে এই অঙ্গগুলো পাওয়া যায়নি। ফুসফুস ও হৃদযন্ত্রও পাওয়া যায়নি। মেয়েটি ধর্ষণের শিকার হয়েছিল কি না, তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করতে গিয়ে দেখা যায় তার জরায়ুও নেই।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, স্কুলছাত্রী নিখোঁজ হওয়ার ঘটনায় ১৬ জুলাই জিডি করেন তার বাবা। এরপর থেকে তাকে উদ্ধারের জন্য চেষ্টা করেছে পুলিশ। উদ্ধারকৃত লাশের চেহারা বিকৃত হয়ে গেছে।



রাইজিংবিডি/শরীয়তপুর/২৩ জুলাই ২০১৭/মো. জামাল মল্লিক/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়